বাংলাদেশে আসবেন না স্মিথ-ওয়ার্নারসহ ৮ অজি তারকা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০৫ পিএম, ০৯ জুন ২০২১
বাংলাদেশে আসবেন না স্মিথ-ওয়ার্নারসহ ৮ অজি তারকা

চলতি বছরের আগস্টে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। তবে এ সফরে না আসার সম্ভাবনা রয়েছে স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নারসহ অস্ট্রেলিয়ার আট ক্রিকেট তারকার। অস্ট্রেলিয়ার গণমাধ্যম দ্য সিডনি মর্নিং হেরাল্ড এমন তথ্য জানিয়েছে।

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের সফরের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করলেও মঙ্গলবার (৮ জুন) আরও ছয়জন ক্রিকেটারকে দলে অন্তর্ভুক্ত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

গণমাধ্যমটিতে বলা হচ্ছে, ছয় সদস্যকে দলে অন্তর্ভূক্ত করার দিনে দল থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কোস স্টয়নিস, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন,প্যাট কামিন্স এবং রিলে মেরেডিথ। তাদের মধ্যে সন্তান সম্ভবা বাগদত্তার পাশে থাকতে ছুটি চেয়েছেন পেসার প্যাট কামিন্স।

অস্ট্রেলিয়ান তারকারা প্রায় সবাই পুরো গ্রীষ্ম জুড়ে টানা বায়ো-বাবলের মধ্যে আছেন। বায়ো-বাবল থেকে দূরে থাকার জন্য তারা সিরিজ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিচ্ছেন। এছাড়া এ সময়ে অনুষ্ঠিত আইপিএলে না খেলার সম্ভাবনাও রয়েছে তাদের।

অস্ট্রেলিয়া দলের আট ক্রিকেটার নিজেদেরকে দল থেকে প্রত্যাহার করে নেওয়ায় অতিরিক্ত ছয়জন ক্রিকেটারকে অন্তর্ভুক্ত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এ নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক বিবৃতি না দিলেও অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম দ্য সিডনি মর্নিং হেরাল্ড অনেকটা নিশ্চিত করেই এ তথ্য জানিয়েছে।

অস্ট্রেলিয়া দলের সাথে যুক্ত হতে ইতিমধ্যে ইংল্যান্ড ছেড়েছেন বেন ম্যাকডরম্যাট এবং ড্যান ক্রিস্টিয়ান। সফর শুরুর আগ মুহূর্তে সিরিজের জন্য দল ঘোষণা করবে ক্রিকেট অস্ট্রেলিয়া।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ফিফার নিষেধাজ্ঞায় ভারতীয় ক্লাব ইস্ট বেঙ্গল

ফিফার নিষেধাজ্ঞায় ভারতীয় ক্লাব ইস্ট বেঙ্গল

বোর্ড সভায় বসছে বিসিবি, থাকবে যেসব ইস্যু

বোর্ড সভায় বসছে বিসিবি, থাকবে যেসব ইস্যু

দুঃখ প্রকাশ, ‌‘শাস্তি’ থেকে বেঁচে গেলেন সাকিব

দুঃখ প্রকাশ, ‌‘শাস্তি’ থেকে বেঁচে গেলেন সাকিব

আমিরের পরিবর্তে কেন্ট দলে অ্যাডাম মিলনে

আমিরের পরিবর্তে কেন্ট দলে অ্যাডাম মিলনে