জয়ের দুর্দান্ত ব্যাটিংয়েও জয় পেল না ডিওএইচএস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৩ পিএম, ১০ জুন ২০২১
জয়ের দুর্দান্ত ব্যাটিংয়েও জয় পেল না ডিওএইচএস

জয়ের জন্য সেরা চেষ্টাটাই করেছিলেন ওল্ড ডিওএইচএসের মাহমুদুল হাসান জয়। কিন্তু তার দুর্দান্ত ব্যাটিংকে টপকে দলগত পারফরম্যান্সে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে জয় তুলে নিল গাজী গ্রুপ । শেষ ওভারে জয়ের জন্য ছয় রান প্রয়োজন ছিল গাজী গ্রুপের। ওভারের প্রথম বলেই ছয় হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন ইয়াসির আলি।

মিরপুরে বৃহস্পতিবার (১০ জুন) ডিওএইচএসের বিপক্ষে ছয় উইকেটের জয় পায় গাজী গ্রুপ। টসে জিতে গাজী গ্রুপ প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। গাজী গ্রুপের বোলারদের কল্যাণে শুরুতেই দুই উইকেট হারিয়ে বসে ওল্ড ডিওএইচএস। ম্যাচের বাকি সময় ডিওএইচএসের মাহমুদুল হাসান জয় নিজের সামর্থ্যের প্রমাণ দেখালেন। 

এক পাশ আগলে রেখে ৫৫ বলে ৮৫ রানের ঝড়ো ইনিংস খেলেন। যেখানে ৩টি চারের বিপরীতে ছয় ছিল সাতটি! ১৫৪ স্ট্রাইক রেটে দলকে জয় এনে দেয়ার জন্য বড় সংগ্রহ দাঁড় করানোর চেষ্টা করেন তিনি। কিন্তু বাকি ব্যাটাররা বড় রান করতে ব্যর্থ হলে জয়ের ব্যাটে ভর করে ২০ ওভারে ১৩৬ রান তুলে ডিওএইচএস। 

গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে নাসুম ২ উইকেট শিকার করেন। এছাড়া একটি করে উইকেট লাভ করেন তারেক, মুকিদুল, মমিনুল ও রিয়াদ। 

১৩৭ রানের জবাবে ব্যাট করতে নেমে গাজী গ্রুপের কেউ বড় ইনিংস খেলতে না পারলেও দলের সবার দলগত পারফরম্যান্সে  ১৯.১ ওভারে জয়ের বন্দরে পৌঁছে যায়। সৌম্য সরকারের ৩৭, মমিনুলের ২৭, মাহদির ২২ ও ইয়াসির আলির ২৪ রানের উপর ভর করে জয় তুলে নেয় তারা। 

ডিওএইচএসের হয়ে রাকিবুল হাসান ২টি এবং হামিদুল ও আল ইসলাম ১টি করে উইকেট শিকার করেন। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

রশিদের অলরাউন্ড  নৈপুণ্যে লাহোরের জয়

রশিদের অলরাউন্ড নৈপুণ্যে লাহোরের জয়

জিম্বাবুয়ে তামিম-রিয়াদদের কোয়ারেন্টাইন মাত্র একদিন

জিম্বাবুয়ে তামিম-রিয়াদদের কোয়ারেন্টাইন মাত্র একদিন

মুশফিককে ভোট দিবেন যেভাবে

মুশফিককে ভোট দিবেন যেভাবে

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে খেলতে পারছেন না উইলিয়ামসন

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে খেলতে পারছেন না উইলিয়ামসন