ক্রিকেট থেকে সাময়িক বিরতিতে রবিনসন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১৭ পিএম, ১১ জুন ২০২১
ক্রিকেট থেকে সাময়িক বিরতিতে রবিনসন

অভিষেক টেস্টে দুর্দান্ত পারফর্মেন্স করে নায়ক বনে গিয়েছিলেন। তবে অভিষেক টেস্ট চলাকালীনই পেলেন নিষেধাজ্ঞা। বেশ দুুুুঃসময়ের মধ্যে দিয়েই চলতে হচ্ছে ইংলিশ অলি রবিনসনকে। খারাপ সময়ে ক্রিকেট থেকে সাময়িক বিরতিতে যাচ্ছে তিনি। নিশ্চিত করেছে তার কাউন্টি দল সাসেক্স।

ইংল্যান্ডের শুরু হতে হয়েছে কাউন্টি দলগুলো টি-টোয়েন্টি টুর্নামেন্ট ভাইটালিটি ব্লাস্ট। তবে জনপ্রিয় এ টুর্নামেন্টে খেলবেন না রবিনসন। বিষয়টি নিশ্চিত করেছে রবিনসনের কাউন্টি দল সাসেক্স।

রবিনসন বর্তমানে ক্রিকেট থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। এ সময়ে তাকে মানসিক সমর্থনের আশ্বাস দিয়েছে কাউন্টি দল সাসেক্স।

সাসেক্স এক বিবৃতিতে জানিয়েছে, ‘ কঠিন একটি সপ্তাহ কাটানোর পর ক্রিকেট থেকে ছোট্ট বিরতিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রবিনসন। এ সময়ে সে তার পরিবারের সাথে কাটাতে চায়। দলের সকলের মানসিক স্বাস্থ্যের বিষয়ে নজর দেয় সাসেক্স। তাই রবিনসনের এ সিদ্ধান্তে সাসেক্স পূর্ণ সমর্থন দিচ্ছে।’

রবিনসনের বিরতিতে সমর্থন জানালেও তার সেই পুরাতন টুইটের বক্তব্যকে সমর্থন করেনি সাসেক্স। রবিনসন যখনই দলে ফিরতে চাইবেন তখনই তাকে দলে ভেড়ানো হবে বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

চলতি মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ওলি রবিনসন তার অভিষেক টেস্ট খেলেন। ওই সময় বর্ণবাদ ও লিঙ্গবৈষম্য বিরোধী অবস্থানেও ছিলেন তিনি। কিন্তু টেস্ট চলাকালীন সময়ে আট বছর আগে তার করা এশীয় নারী এবং মুসলিমদের নিয়ে বর্ণবাদী টুইট ভাইরাল হয়। খেলা শেষে ক্ষমা চাইলেও শাস্তি থেকে বেঁচে যাননি তিনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অনির্দিষ্ট সময়ের জন্য নিষিদ্ধ হয়েছেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]

 

 


শেয়ার করুন :


আরও পড়ুন

কোপা আমেরিকা আয়োজনে আদালতের অনুমিত পেল ব্রাজিল

কোপা আমেরিকা আয়োজনে আদালতের অনুমিত পেল ব্রাজিল

দ্য হ্যান্ড্রেড থেকে ওয়ার্নার-স্টয়নিসের নাম প্রত্যাহার

দ্য হ্যান্ড্রেড থেকে ওয়ার্নার-স্টয়নিসের নাম প্রত্যাহার

মাসিক বেতনের আওতায় আসছেন জাতীয় দলের ফুটবলাররা

মাসিক বেতনের আওতায় আসছেন জাতীয় দলের ফুটবলাররা