সেই আঘাতে পিএসএল শেষ ডু প্লেসির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০৭ এএম, ১৮ জুন ২০২১
সেই আঘাতে পিএসএল শেষ  ডু প্লেসির

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকে ছিটকে গেলেন ফাফ ডু প্লেসি। শনিবার (১২ জুন) পেশোয়ার জালমির বিপক্ষে ফিল্ডিং করার সময় মাথায় গুরুত্বর আঘাত পেয়েছিলেন তিনি। সাথে সাথেই তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসার পর ডু প্লেসি জানিয়েছিলেন তিনি দ্রুতই মাঠে ফিরবেন। তবে, মাঠে নয় আঘাতের কারণে দেশেই ফিরে যেতে হলো এই প্রোটিয়া খেলোয়াড়কে।

পেশোয়ার জালমির বিপক্ষে ব্যাটিংয়ের সময় বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন তিনি। সেখানে একটি চার বাঁচাতে ঝাঁপ দেন ডু প্লেসি। তখনই তার সাথে সংঘর্ষ হয় ডু প্লেসির সতীর্থ মোহাম্মদ হাসনাইনের। হাসনাইনের হাঁটুর সাথে ধাক্কা লাগে ডু প্লেসির মাথা।

এরপর দ্রুতই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার কনকাশন বদলি হিসেবে মাঠে নেমেছিলেন সিয়াম আইয়ুব। এবার সেই চোট পিএসএল থেকেই ছিটকে দিয়েছে ডু প্লেসিকে। বুধবার রাতেই দক্ষিণ আফ্রিকার উদ্দ্যেশে দেশ ছাড়ছেন তিনি। ৮ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তার দল কোয়েটা আছে পয়েন্ট টেবিলের তলানিতে।

এর আগে হাসপাতাল থেকে হোটেলে ফিরে ডু প্লেসি জানিয়েছিলেন, 'আমি হোটেলে ফিরেছি, সেরে উঠছি। আঘাত পরবর্তী কিছু স্মৃতিশক্তি হারিয়েছি তবে আমি ঠিক হয়ে যাব। আশা করছি খুব শিগগির মাঠে ফিরতে পারব।সবার জন্য ভালোবাসা।'

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

অভিযোগ অস্বীকার সাব্বিরের

অভিযোগ অস্বীকার সাব্বিরের

শতভাগ পরিপক্বতার প্রমাণ দিল মিজানের ব্যাট

শতভাগ পরিপক্বতার প্রমাণ দিল মিজানের ব্যাট

মিজানুরের ব্যাটে ডিপিএলে প্রথম সেঞ্চুরি

মিজানুরের ব্যাটে ডিপিএলে প্রথম সেঞ্চুরি

ভারতের প্রস্তাবে শ্রীলঙ্কার না

ভারতের প্রস্তাবে শ্রীলঙ্কার না