সাকিব বিহীন মোহামেডানের হ্যাটট্রিক পরাজয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩৩ এএম, ২৪ জুন ২০২১
সাকিব বিহীন মোহামেডানের হ্যাটট্রিক পরাজয়

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগে হ্যাটট্রিক পরাজয়ের স্বাদ পেল সাকিব আল হাসান বিহীন মোহামেডান স্পোর্টিং ক্লাব। সুপার লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচে মোহামেডানকে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

বুধবার (২৩ জুন) সুপার লিগের তৃতীয় রাউন্ডের সকালের ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩৩ রান করে মোহামেডান। জবাবে ব্যাট করতে নেমে এক ওভার বাকি রেখেই ৭ উইকেটের জয় তুলে নেয় শেখ জামাল।

এ হারে ডিপিএলের সুপার লিগে নিজেদের তিন ম্যাচেই হারের স্বাদ পেল মোহামেডান। সুপার লিগের নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বি আবাহনীর বিপক্ষে ৬০ রানে এবং দ্বিতীয় ম্যাচে প্রাইম ব্যাংকের কাছে ৫ উইকেটে হেরে যায় মোহামেডান। তিন ম্যাচেই দলে ছিলেন না তাদের অধিনায়ক সাকিব আল হাসান।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মোহামেডানের ছুড়ে দেওয়া ১৩৪ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেতেই উইকেট হারায় শেখ জামাল। তবে এরপর দলের হাল ধরেন মোহাম্মদ আশরাফুল ও ইমরুল কায়েস।

৯ ওভারে দলীয় ৫৫ রানে দ্বিতীয় উইকেট হারায় শেষ জামাল। ২১ বলে ২৫ রানে ইমরুল কায়েস ফিরে গেলেও ব্যাট হাতে রানের চাকা সচল রাখেন আশরাফুল। তবে দলীয় ৮৪ রানে লেগ বিফোরের ফাঁদে পড়েন তিনি।

আসিফ হোসেনের বলে সাজঘরে ফিরার আগে ৩৮ রান করেন আশরাফুল। ৪২ বলের তার এ ইনিংসে ৪টি চার এবং ১টি ছয়ের মার ছিল। ইমরুল-আশরাফুল চলে যাওয়ার পর তানভির হায়দারকে সঙ্গে নিয়ে দলের জয় নিশ্চিত করে অধিনায়ক কাজী নুরুল হাসান সোহান।

তানভির হায়দার ১৭ বলে অপরাজিত ৩৬ এবং অধিনায়ক কাজী নুরুল হাসান সোহান ৩১ বলে ৩৬ রান করেন।

এর আগে পারভেজ হোসেন ইমন এবং শামসুর রহমান শুভর ব্যাটে ভর করে ১৩৩ রানের স্কোর গড়ে মোহামেডান। পারভেজ হোসেন ইমন ৪৬ এবং শামসুর রহমান শুভর ব্যাট থেকে ৪৯ রান আসে।

স্পোর্টসমেইল২৪/আরএস 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ডিপিএলের সুপার লিগে খেলবেন না তামিম

ডিপিএলের সুপার লিগে খেলবেন না তামিম

এবার অবস্ট্রাক্টিং ইন দ্য ফিল্ডের শিকার সোহান

এবার অবস্ট্রাক্টিং ইন দ্য ফিল্ডের শিকার সোহান

সুপার লিগে মোহামেডানের টানা হার, জয়ে ফিরলো প্রাইম ব্যাংক

সুপার লিগে মোহামেডানের টানা হার, জয়ে ফিরলো প্রাইম ব্যাংক

উত্তেজনা ছড়ানো ম্যাচে আবাহনীর জয়

উত্তেজনা ছড়ানো ম্যাচে আবাহনীর জয়