আইপিএলে সুযোগ পেলেন সিঙ্গাপুরের ক্রিকেটার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:২৫ এএম, ২২ আগস্ট ২০২১
আইপিএলে সুযোগ পেলেন সিঙ্গাপুরের ক্রিকেটার

করোনাভাইরাস মহামারির কারণে মাঝপথেই স্থগিত করা হয়েছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। আর্থিক ক্ষতি পুষিয়ে নিতে মাঠে ফিরছে আইপিএলের স্থগিতকৃত অংশ। আইপিএলের ফ্রাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু থেকে তিন ক্রিকেটার ব্যক্তিগত কারণে নাম প্রত্যাহার করে নিয়েছেন। তাদের বদলি হিসেবে তিন ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে ব্যাঙ্গালুরু। তিন ক্রিকেটারের একজন হলেন সিঙ্গাপুর জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার।

চলতি বছরের ১৯ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে আইপিএলের ১৪তম আসরের স্থগিতকৃত অংশ। তবে এ অংশে ব্যাঙ্গালুরু দলের সাথে যোগ দিবেন না অস্ট্রেলিয়ান স্পিনার অ্যাডাম জাম্পা এবং নিউজিল্যান্ডের ক্রিকেটার ফিন অ্যালেন ও ড্যানিয়েল স্যামস।

এ তিন ক্রিকেটারের পরিবর্তে ব্যাঙ্গালুরু দলে ভিড়িয়েছে লঙ্কান ক্রিকেটার ওয়ানিন্দু হাসারাঙ্গা এবং দুশমন্থ চামিরাকে। এছাড়াও দলে এসেছেন সিঙ্গাপুর জাতীয় দলের ক্রিকেটার টিম ডেভিড।

ঘরের মাঠে সর্বশেষ ভারতের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে ওভারের কোটা পূরণ করে ৯ রানে ৪ উইকেট শিকার করেন হাসারাঙ্গা। এটিই তার ক্যারিয়ার সেরা বোলিং। এছাড়াও পুরো সিরিজে ৭ উইকেট শিকার করে নির্বাচিত হয়েছিলেন সিরিজ সেরা।

হাসারাঙ্গার পাশাপাশি প্রথমবারের মতো আইপিএলে সুযোগ পেয়েছেন দুশমন্থ চামিরা। বর্তমান লঙ্কান বোলিং ইউনিটের অন্যতম কান্ডারি তিনি।

সিঙ্গাপুরের ক্রিকেটার টিম ডেভিড মূলত অস্ট্রেলিয়ান বংশোদ্ভুত ক্রিকেটার। তার বাবার জন্ম অস্ট্রেলিয়ায়, তবে সিঙ্গাপুর জাতীয় দলের হয়ে খেলার জন্য অস্ট্রেলিয়া ছাড়েন তিনি। ডেভিডের জন্মও সিঙ্গাপুরে। জাতীয় দলের পাশাপাশি বিভিন্ন দেশের ঘরোয়া ক্রিকেটে খেলার অভিজ্ঞতা আছে তার। খেলেছেন বিগব্যাশ্, পাকিস্তান সুপার লিগ এবং কাউন্টি ক্রিকেট।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

তালেবান শাসনে ক্রিকেটের ক্ষতি হবে না: আশাবাদী রশিদ খান

তালেবান শাসনে ক্রিকেটের ক্ষতি হবে না: আশাবাদী রশিদ খান

সিপিএল নয়, নিউজিল্যান্ড সিরিজ খেলবেন সাকিব

সিপিএল নয়, নিউজিল্যান্ড সিরিজ খেলবেন সাকিব

পাঞ্জাব কিংসে নাম লেখালেন নাথান এলিস

পাঞ্জাব কিংসে নাম লেখালেন নাথান এলিস

আইপিএলে অনিশ্চিত কামিন্সসহ চার অজি তারকা

আইপিএলে অনিশ্চিত কামিন্সসহ চার অজি তারকা