শেষ পর্যন্ত ইনজুরিতে ছিটকে গেলেন মার্ক উড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫৬ এএম, ২৪ আগস্ট ২০২১
শেষ পর্যন্ত ইনজুরিতে ছিটকে গেলেন মার্ক উড

লর্ডস টেস্টে কাঁধের ইনজুরিতে পড়েন মার্ক উড। তখন থেকেই হেডিংলিতে তৃতীয় টেস্টে তার খেলা নিয়ে ছিল সংশয়। তবুও তাকে রেখেই দল ঘোষণা করেছিল ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। শেষ পর্যন্ত কাঁধের চোটে ছিটকে গেছেন এ ডানহাতি পেসার।

সোমবার (২৩ আগস্ট) এক বিবৃতিতে মার্ক উডের না থাকার বিষয়টি নিশ্চিত করেছে ইসিবি। তবে তার বদলি হিসেবে কাউকে দলে ডাকেনি ইংল্যান্ড দল ম্যানেজমেন্ট।

লর্ডস টেস্টের চতুর্থ দিনের শেষ বেলায় চোট পান উড। ফিল্ডিং করতে গিয়ে ডান পাশে পড়ে কাঁধের উপর চোট পান তিনি। ব্যথা নিয়েই পঞ্চম দিনে বোলিং করেন উড। এতেই তার চোট আরও বেড়ে যায়।

লর্ডস টেস্টের পরই ইংলিশ দলের কোচ ক্রিস সিলভারউড মার্ক উডকে নিয়ে অনিশ্চয়তার বিষয়টি জানান। তবুও তৃতীয় টেস্টের দলে তাকে রাখা হয়। এখন আর হেডিংলি টেস্টে খেলা হচ্ছে না। দলের সঙ্গে থেকে পুনবার্সন প্রক্রিয়া চালিয়ে যাবেন এ পেসার।

মার্ক উড ছিটকে পড়ায় টেস্ট দলে সুযোগ পেতে পারেন সাকিব মাহমুদ। সাদা বলের ক্রিকেটে নিয়মিতই দুর্দান্ত পারফর্ম করছেন সাকিব। একাদশে জায়গা পাওয়ার ক্ষেত্রে তার প্রধান প্রতিদ্বন্দ্বী হবেন ক্রেইগ ওভারটন। হেডিংলি টেস্টের একাদশে পেসার হিসেবে আরও থাকবেন জেমস অ্যান্ডারসন, ওলি রবিসন এবং স্যাম কারান।

এর আগে ইনজুরির কারণে দলে বাইরে গেছেন জোফরা আর্চার এবং ওলি স্টোন। প্রথম টেস্টের পর দল থেকে ছিটকে পড়েন স্টুয়ার্ট ব্রড। এবার মার্ক উডও ছিটকে গেলেন সিরিজ থেকে। চোটের প্রথম দুই টেস্ট মিস করা ক্রিস ওকস হেডিংলি টেস্টেও থাকবেন না।

লর্ডসে সিরিজের দ্বিতীয় টেস্টে হেরে সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে ইংল্যান্ড। ট্রেন্ট ব্রিজে প্রথম টেস্ট ড্র করেছিল ইংল্যান্ড এবং ভারত।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অ্যাশেজে বাটলারকে নিয়ে শঙ্কা

অ্যাশেজে বাটলারকে নিয়ে শঙ্কা

ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টের দলে ফিরলেন মালান-সাকিব

ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টের দলে ফিরলেন মালান-সাকিব

তিনজনকে সরিয়ে শীর্ষ দু’য়ে রুট

তিনজনকে সরিয়ে শীর্ষ দু’য়ে রুট

লর্ডসে জয় পাওয়া বিশেষ কিছু : রবি শাস্ত্রী

লর্ডসে জয় পাওয়া বিশেষ কিছু : রবি শাস্ত্রী