করোনা ইস্যু, বাতিল হলো ইংল্যান্ড-ভারত টেস্ট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫১ এএম, ১১ সেপ্টেম্বর ২০২১
করোনা ইস্যু, বাতিল হলো ইংল্যান্ড-ভারত টেস্ট

করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় বাতিল করা হয়েছে ইংল্যান্ড এবং ভারতের মধ্যকার পঞ্চম টেস্ট। যদিও ক্রিকেটারদের করোনার ফলাফল নেগেটিভ এসেছিল ক্রিকেটারদের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসার পর ধারণা করা হয়েছিল মাঠে গড়াবে পঞ্চম টেস্ট।

ইংল্যান্ড এবং ভারতের মধ্যকার পঞ্চম টেস্ট ম্যানচেস্টারে আয়োজিত হওয়ার কথা ছিল। তবে অনুশীলন ক্যাম্পের চার পাশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে ভারতের কয়েকজন ক্রিকেটার। এরপরই দুই দেশের ক্রিকেট বোর্ডের সিদ্ধান্তে সিরিজ বাতিল করা হয়। এতে ২-১ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছে ভারত।

ওভালে সিরিজের চতুর্থ টেস্ট চলাকালীন করোনা ভাইরাসে আক্রান্ত হন ভারতের হেড কোচ রবি শাস্ত্রী, ভরত অরুণ, আর শ্রীধার এবং ফিজিও নিতিন প্যাটেল। ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টেস্ট চলাকালীন কোয়ারেন্টাইনে পাঠানো হয়ে করোনা আক্রান্ত হওয়া ভারতের টিম ম্যানেজমেন্টকে।

এছাড়া ম্যাচ চলাকালীন সময়েও ক্রিকেটার করোনা পরীক্ষা করা হয়। যদিও তাদের সবার ফলাফলই নেগেটিভ এসেছিল। পঞ্চম টেস্ট শুরুর আগে ভারতের কোচিং প্যানেলের আরও একজন করোনায় আক্রান্ত হয়েছে। তবে নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

এরপর থেকেই গুঞ্জন উঠেছিল পঞ্চম টেস্ট না খেলেই দেশে ফিরতে চায় ভারতীয় দল। অবশেষে দুই বোর্ডের সম্মতিতে বাতিল করা হয়েছে সিরিজের পঞ্চম টেস্ট।

মূলত করোনা আক্রান্ত হয়ে কোনো ক্রিকেটার যেন ইন্ডিয়ান প্রিমিয়া লিগ (আইপিএল) মিস না করেন সে বিষয়ে লক্ষ্য রাখছে দ্য বোর্ড অফ অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। কারণ ইতিমধ্যে করোনাভাইরাস মহামারির কারণে আইপিএল মাঝপথেই বন্ধ করতে বাধ্য হয়েছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

নেপালে খেলার অনুমতি পেলেন তামিম

নেপালে খেলার অনুমতি পেলেন তামিম

আফগান নেতৃত্বে ফিরলেন মোহাম্মদ নবি

আফগান নেতৃত্বে ফিরলেন মোহাম্মদ নবি

মেন্টর হওয়ায় ধোনির বিরুদ্ধে মামলা

মেন্টর হওয়ায় ধোনির বিরুদ্ধে মামলা

চমক রেখেই বিশ্বকাপ স্কোয়াড দিল ইংল্যান্ড

চমক রেখেই বিশ্বকাপ স্কোয়াড দিল ইংল্যান্ড