× Advertisement

পাঞ্জাবের ডেরায় থাকছেন না রাহুল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১২ অক্টোবর ২০২১
পাঞ্জাবের ডেরায় থাকছেন না রাহুল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) টানা ছয় আসরে প্লে-অফে খেলতে পারেনি পাঞ্জাব কিংস। দল হিসেবে পারফর্ম করতে না পারলেও আলো ছড়িয়েছেন উইকেটরক্ষক ব্যাটার লোকেশ রাহুল। আড়ালে থাকা রাহুল এবার আর পাঞ্জাবের ডেরায় থাকছেন না। আইপিএলের ১৫তম অন্য কোনো দলের জার্সিতে দেখা যেতে পারে তাকে।

রাহুলের আইপিএলে দল পরিবর্তনের খবর নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যম ক্রিকবাজ। ইতিমধ্যে রাহুলের বিষয়ে পাঞ্জাবের সাথে কয়েকটি দলের আলোচনাও শুরু হয়েছে বলে জানিয়েছেন তারা। তবে কোন কোন দল রাহুলকে নিজেদের ডেরায় নিতে চায়, সে বিষয়ে কোনো তথ্য দেয়নি।

২০২২ সাল থেকে আট দলের পরিবর্তে দশ দল নিয়ে মাঠে গড়াবে আইপিএল। নতুন দল হিসেবে আইপিএলে যুক্ত হতে পারে আহমেদাবাদ এবং লাক্ষ্মৌ। ধারণা করা হচ্ছে, এ দুই দলের কোনো একটিতে যেতে পারেন তিনি।

আইপিএলের ১৪তম আসরে ৬২৬ রান করে এখন পর্যন্ত আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় শীর্ষে আছেন রাহুল। তবে পাঞ্জাব প্লে অফে উঠতে ব্যর্থ হওয়ায় শীর্ষস্থান থেকে বাদ পড়তে পারেন তিনি। কারণ চেন্নাই সুপার কিংসের ব্যাটার ঋতুরাজ গায়কোয়াড ৬০৩ রান করে দ্বিতীয় স্থানে আছেন।

চেন্নাই ফাইনালে ওঠায় আরও একটি ম্যাচ খেলার সুযোগ পাবেন ঋতুরাজ। তাই তো রাহুলকে ছাড়াতেই পারেন তিনি। নিজে ভালো পারফর্ম করলেও দলের কারণে সর্বোচ্চ রান সংগ্রাহকের পুরষ্কার হাতছাড়া করতে পারেন রাহুল।

২০১৮ সালে ১১ কোটি রুপির বিনিময়ে পাঞ্জাবে পাড়ি জমিয়েছিলেন রাহুল। ২০২০ সাল থেকে পাঞ্জাবের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি। পাঞ্জাবকে ২৭ ম্যাচে নেতৃত্ব দিয়ে ১১ জয় এনে দিয়েছেন এ উইকেটরক্ষক ব্যাটার।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ভারতের কোচ হতে আগ্রহী টম মুডি

ভারতের কোচ হতে আগ্রহী টম মুডি

সাকিবের বোলিংয়ে মুগ্ধ কলকাতা অধিনায়ক মরগান

সাকিবের বোলিংয়ে মুগ্ধ কলকাতা অধিনায়ক মরগান

স্কোয়াডে থাকলেও বিশ্বকাপে হার্দিক পান্ডিয়াকে নিয়ে শঙ্কায় ভারত

স্কোয়াডে থাকলেও বিশ্বকাপে হার্দিক পান্ডিয়াকে নিয়ে শঙ্কায় ভারত

আইপিএল শেষে বিশ্বকাপ দলে যোগ দেবেন সাকিব

আইপিএল শেষে বিশ্বকাপ দলে যোগ দেবেন সাকিব