অক্রিকেটীয় কারণে বাদ পড়েছিলেন ওয়ার্নার : ব্রাড হ্যাডিন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০২ এএম, ১৭ নভেম্বর ২০২১
অক্রিকেটীয় কারণে বাদ পড়েছিলেন ওয়ার্নার : ব্রাড হ্যাডিন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বাজে এক সময় কাটিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ পারফর্মেন্স করেছিলেন ডেভিড ওয়ার্নার। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের একাদশ থেকে ক্রিকেটীয় কারণে ওয়ার্নার বাদ পড়েননি বলে জানিয়েছেন দলটির সহকারী কোচ ব্রাড হ্যাডিন।

সর্বশেষ কয়েক ম্যাচ ধরে হায়দরাবাদের অন্যতম নিয়মিত পারফর্মার ছিলেন ডেভিড ওয়ার্নার। এরই ধারাবাহিকতায় দলটির নেতৃত্ব ভারও তার কাঁধেই উঠেছিল।

চলতি বছরের অনুষ্ঠিত হওয়া আইপিএলের ১৪তম আসরে অধিনায়কত্বের দায়িত্ব হারানোর পাশাপাশি একাদশেও জায়গা হারান ডেভিড ওয়ার্নার। শুধু তাই নয় আইপিএল শেষে শোনা যায়, ১৫তম আসরের আগে হায়দরাবাদ স্কোয়াডেও থাকবেন না তিনি।

এতদিন পর্যন্ত কেউ মুখ না খুললেও শেষ পর্যন্ত এ বিষয়ে কথা বলেছেন হায়দরাবাদের সহকারী কোচ ব্রাড হ্যাডিন। তিনি ওয়ার্নারের বিষয়ে বলেন, ‘আমি বলতে চাই এটা আসলে ক্রিকেটীয় সিদ্ধান্ত ছিল না (হায়দরাবাদ থেকে ওয়ার্নারের বাদ পড়া)। সে অবশ্যই অফফর্মে ছিল না। সে খেলার মধ্যে ছিল না। তাদের লম্বা বিরতি ছিল। সে খেলার জন্য ওয়েস্ট ইন্ডিজ বা বাংলাদেশে যায় নি। সে নেটে ভালোই করছিল। কিন্তু অবস্থা নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এমনকি কোচিং স্টাফদের মধ্যেও।’

১৪তম আইপিএলের প্রথম পর্বে ফর্মে ছিলেন ওয়ার্নার। তবে দ্বিতীয় পর্বে দুই ম্যাচে খারাপ খেলার সাথে সাথেই তাকে একাদশ থেকে বাদ দেয় আইপিএল ফ্রাঞ্চাইজি। শুধু তাই নয়, ম্যাচের দিন তাকে হোটেলেই রেখে গিয়েছিল দল।

এ নিয়ে বেশ সমালোচনা হলেও তা কানে তোলেনি হায়দরাবাদ। এই দুই ম্যাচের পর আর একাদশে সুযোগই পাননি তিনি।

আইপিএলে খেলার সুযোগ না পেলেও অস্ট্রেলিয়া দলের হয়ে ঠিকই জ্বলে উঠেন ডেভিড ওয়ার্নার। বিশ্বকাপ সাত ম্যাচ খেলে তিন হাফ সেঞ্চুরিতে করেন ২৮৯ রান।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইপিএলে আহমেদাবাদ ফ্রাঞ্চাইজির মালিকানা নিয়ে ঝামেলা

আইপিএলে আহমেদাবাদ ফ্রাঞ্চাইজির মালিকানা নিয়ে ঝামেলা

ওয়ার্নার বিশ্বকাপ সেরা হবেন, আগেই জানতেন ফিঞ্চ

ওয়ার্নার বিশ্বকাপ সেরা হবেন, আগেই জানতেন ফিঞ্চ

বিশ্বকাপ সেরা ডেভিড ওয়ার্নার

বিশ্বকাপ সেরা ডেভিড ওয়ার্নার

রোনালদো পারলেও ওয়ার্নার পারলেন না

রোনালদো পারলেও ওয়ার্নার পারলেন না