ব্যাগি গ্রিন হারিয়ে বিপাকে ওয়ার্নার, ফেরত দেওয়ার আকুতি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:১৮ পিএম, ০২ জানুয়ারি ২০২৪
ব্যাগি গ্রিন হারিয়ে বিপাকে ওয়ার্নার, ফেরত দেওয়ার আকুতি

ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নামার আগে ব্যাগি গ্রিন (ক্যাপ) হারালেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। পাকিস্তানের বিপক্ষে বুধবার (৩ জানুয়ারি) থেকে শুরু হতে যাওয়া সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ দিয়ে টেস্ট ক্রিকেটকে বিদায় জানাবেন তিনি। বিদায়ী টেস্ট খেলতে নামার আগে ব্যাগি গ্রিন হারিয়ে বিপাকে পড়েছেন ওয়ার্নার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক ভিডিওতে ব্যাগি গ্রিন হারানোর কথা জানান ওয়ার্নার।

মেলবোর্ন থেকে সিডনির ফ্লাইটে ব্যাগি গ্রিন হারিয়েছেন তিনি। বিদায় টেস্টের আগে ব্যাগি গ্রিন ফেরত পেতে আকুতিও জানিয়েছেন এ বাঁহাতি ওপেনার।

ইনস্টাগ্রামে এক ভিডিওতে ওয়ার্নার বলেন, “এটা আমার শেষ অবলম্বন। আমার যে ব্যাগ প্যাকে ব্যাগি গ্রিন ছিল, কয়েক দিন আগে মেলবোর্ন বিমানবন্দর থেকে সিডনিতে যাওয়ার সময় সেই লাগেজ থেকে সেটি নিয়ে নেওয়া হয়েছে। এটার সাথে আমার আবেগ জড়িত। এটা এমন কিছু যা আমি ফিরে পেতে চাই।”

৩৭ বছল বয়সী ওয়ার্নার আরও বলেন, “যদি এই ব্যাগ প্যাকটিই আপনি চেয়ে থাকেন, আমার কাছে অতিরিক্ত একটা আছে। আপনি কোন সমস্যায় পড়বেন না, শুধু আমার বা ক্রিকেট অস্ট্রেলিয়ার সাথে যোগাযোগ করুন। আপনি যদি ব্যাগি গ্রিন ফিরিয়ে দেন, আমি আপনাকে আমার এই ব্যাগপ্যাক দিয়ে দিবো।”

২০১১ সালে অভিষেকের পর এই ক্যাপ পরে ১১১টি টেস্ট খেলেছেন ওয়ার্নার। স্বাভাবিকভাবে ক্যাপের রং বিবর্ণ হয়ে গেছে। তবে সেই বিবর্ণ ক্যাপেই যে জমাট সব স্মৃতি।

এদিকে, ওয়ার্নারের প্রিয় জিনিসটি ফিরিয়ে দিতে প্রয়োজনে অস্ট্রেলিয়ান সরকারের হস্তক্ষেপ কামনা করেছেন পাকিস্তান অধিনায়ক শান মাসুদ।


শেয়ার করুন :