ইংল্যান্ড দলে করোনার হানা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৫৭ পিএম, ২৭ ডিসেম্বর ২০২১
ইংল্যান্ড দলে করোনার হানা

করোনার কারণে দীর্ঘ সময় থমকে ছিল বিশ্ব ক্রীড়াঙ্গন। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার পর আবার শুরু হয়েছে সব। এর মাঝেই নতুন করে হানা দিয়েছে করোনার তৃতীয় ঢেউ ওমিক্রন। 

ওমিক্রনের প্রভাবে এর মধ্যেই ছড়িয়ে পড়েছে সব জায়গায়। বাদ যায়নি বিনোদনের সুস্থ মাধ্যমও। এবার জানা গেলো আরেক দুঃসংবাদ। করোনা ছড়িয়ে পড়েছে চলতি অ্যাশেজেও। আক্রান্ত হয়েছে ইংল্যান্ড শিবির।

এবারের অ্যাশেজ আয়োজিত হচ্ছে অস্ট্রেলিয়ায়। করোনার ব্যাপারে তারা খুবই সতর্ক। এবারের অ্যাশেজেও তারা খুব সতর্ক ছিলো। কিন্তু তার মাঝেই প্রতিপক্ষ শিবিরের করোনা আক্রান্তের খবর যেন ভূত দেখার মতো উদয় হলো। 

প্রথম দুই টেস্ট অনুষ্ঠিত হয়েছে ঝামেলাহীন। তবে সমস্যাটা হয়েছে মেলবোর্নে তৃতীয় টেস্টে। জানা গেছে, ইংল্যান্ড দলের দুজন সাপোর্ট স্টাফ এবং পরিবারের দুই সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)

সোমবার (২৭ ডিসেম্বর) তৃতীয় ম্যাচের দ্বিতীয় দিনের খেলা শুরু হয়েছে ৩০ মিনিট দেরিতে। যদিও ম্যাচটি বাতিল করে দেবার সিদ্ধান্তের কথা ভাবা হচ্ছিলো। তবে তা হয়নি। ইংল্যান্ডের খেলোয়াড় ও ড্রেসিংরুমের স্টাফদের র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট করিয়ে খেলার অনুমতি দেওয়া হয়। 

করোনায় আক্রান্ত হওয়া চারজনকে রাখা হয়েছে আইসোলেশনে। করোনা আক্রান্তের খবরে এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, আজকের খেলা শেষে পিসিআর টেস্ট করা হবে পুরো ইংল্যান্ড দলকে। এছাড়া ম্যাচের বাকিটা সময় বাড়তি সতর্কতা অবলম্বন করতে হবে দুই দলকেই।

এর আগে এবারের অ্যাশেজে ব্রডকাস্টিং ক্রু এবং সাংবাদিক করোনায় আক্রান্ত হয়েছিলেন। তখন সাবেক ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসেন বলেছিলেন, ‘এবারের অ্যাশেজ পুরোটা শেষ হলে আমি অবাকই হবো’

স্পোর্টসমেইল২৪/এএইচবি/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ইংলিশদের ব্যাটিং ব্যর্থতায় দিন শেষে এগিয়ে অজিরা

ইংলিশদের ব্যাটিং ব্যর্থতায় দিন শেষে এগিয়ে অজিরা

বক্সিং ডে টেস্টে ১৮৫ রানেই গুটিয়ে গেল ইংলিশরা

বক্সিং ডে টেস্টে ১৮৫ রানেই গুটিয়ে গেল ইংলিশরা

অ্যাশেজের চতুর্থ টেস্টেও অনিশ্চিত হ্যাজলেউড

অ্যাশেজের চতুর্থ টেস্টেও অনিশ্চিত হ্যাজলেউড

‘ডাক’র অর্ধশতক পূর্ণ করলো ইংল্যান্ড

‘ডাক’র অর্ধশতক পূর্ণ করলো ইংল্যান্ড