ডিপিএলে মোহামেডানের হয়ে খেলতে ঢাকায় হাফিজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:২২ পিএম, ১৫ মার্চ ২০২২
ডিপিএলে মোহামেডানের হয়ে খেলতে ঢাকায় হাফিজ

চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) মোহামেডান স্পোর্টিং ক্লাবে হয়ে খেলতে ঢাকায় এসেছেন পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। ঢাকা পৌঁছেই ক্লাবের সাথে চুক্তি স্বাক্ষর শেষে মাঠের ফেরার জন্য প্রস্তুত হয়েছে পাকিস্তানের সাবেক জাতীয় দলের তারকা ক্রিকেটার। জানা গেছে, বুধবার (১৬ মার্চ) শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শাইনপুকুরের বিপক্ষে মাঠে নামবেন তিনি।

মোহামেডানের পক্ষ থেকে জানা যায়, মঙ্গলবার (১৫ মার্চ) বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে হাফিজকে বহনকারী বিমান। ঢাকায় পৌঁছেই ব্যস্ততম বিকেল পাড় করেছেন তিনি।

মোহামেডান ক্লাবের সাথে প্রথমে চুক্তি স্বাক্ষরের আনুষ্ঠানিকতা শেষে ক্লাবের জার্স পরে ফটোশেসনে যোগ দেন হাফিজ। এ সময় ক্লাবটির অন্যতম শীর্ষ কর্মকর্তা এবং বিসিবির সিনিয়র পরিচালক মাহবুব আনামও উপস্থিত ছিলেন।

ঢাকা ঐতিহ্যবায়ী ক্লাবটি জার্সি উন্মোচন অনুষ্ঠানে (৬ মার্চ) সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ উপস্থিত থাকলে জাতীয় দলের খেলা থাকায় ক্লাবটির হয়ে আপাতত খেলতে পারছেন না তারা। ফলে হাফিজ তাদের কিছুটা হলেও অভাব পূরণ করবেন বলে ধারণা করা হচ্ছে।

ঢাকায় এসে হাফিজও ঠিক তেমনটাই জানালেন। বলেন, “যখনই আন্তর্জাতিক ক্রিকেট খেলতে বাংলাদেশে এসেছি, প্রতিদ্বন্দ্বিতার কথা অনেক শুনেছি। এখানে আসতে পেরে ভালো লাগছে। যখনই প্রস্তাব পেয়েছি, ঐতিহাসিক এ ক্লাবের (মোহামেডান) অংশ হতে চেয়েছি।”

তিনি আরও বলেন, “জানি, এখানে খুব প্রতিদ্বন্দ্বিতাময় খেলা হয়। রোমাঞ্চ আর চ্যালেঞ্জের জন্য মুখিয়ে আছি। অপেক্ষায় আছি তরুণ আর সিনিয়রদের সঙ্গে খেলার জন্য। আমার বিশ্বাস, এখনো ভালো করতে পারি। ফিটনেস নিয়ে প্রতিদিনই কাজ করি। যেমনটা বললাম, ঢাকা প্রিমিয়ার লিগের রোমাঞ্চ নিতে মুখিয়ে আছি। মোহামেডানের প্রতিনিধিত্ব করাটা রোমাঞ্চকর।”

মোহাম্মদ হাফিজ পাকিস্তানের জার্সি গায়ে ৫৫টি টেস্ট, ২১৮টি ওয়ানডে এবং ১১৯টি টি-টোয়েন্টি খেলেছেন। এর মধ্যে ২০০৩ সালে প্রথম টেস্ট খেলেছেন বাংলাদেশের বিপক্ষে। এছাড়া ক্যারিয়ারের শেষ ওয়ানডে ম্যাচও খেলেছেন বাংলাদেশে বিপক্ষেই, ২০১৯ বিশ্বকাপে।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

দুর্নীতিগ্রস্ত ক্রিকেটারদের খেলতে দেয়া উচিত না : মোহাম্মদ হাফিজ

দুর্নীতিগ্রস্ত ক্রিকেটারদের খেলতে দেয়া উচিত না : মোহাম্মদ হাফিজ

‘বুড়ো’ হাফিজ-মালিকের পাশে ইনজামাম

‘বুড়ো’ হাফিজ-মালিকের পাশে ইনজামাম

১১ অধিনায়কের প্রত্যাশা যখন একবিন্দুতে

১১ অধিনায়কের প্রত্যাশা যখন একবিন্দুতে

ডিপিএলে প্রথম ম্যাচেই সেঞ্চুরি হাঁকালেন নাঈম শেখ

ডিপিএলে প্রথম ম্যাচেই সেঞ্চুরি হাঁকালেন নাঈম শেখ