আইপিএল সরাসরি দেখাচ্ছে ‘টি-স্পোর্টস’ অ্যাপ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ০১ এপ্রিল ২০২৩
আইপিএল সরাসরি দেখাচ্ছে ‘টি-স্পোর্টস’ অ্যাপ

ক্রিকেট দুনিয়ার বর্তমানে সবচেয়ে আলোচিত ফ্র্যাঞ্চাইজি আসর হলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। টুর্নামেন্টিতে বাংলাদেশ থেকে এবার তিনজন টাইগার খেলবেন। আর এ জনপ্রিয় আসরের সবগুলো খেলা সরাসরি দেখার সুযোগ করে দিচ্ছে দেশের একমাত্র স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টসের ওটিটি প্ল্যাটফর্ম ‘টি-স্পোর্টস’।

ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি, পাকিস্তান সুপার লিগ (পিএসএল), নারীদের আইপিএল ওমেন্স প্রিমিয়ার লিগ সফলভাবে সম্প্রচারিত হয়েছে টি-স্পোর্টস এর অ্যাপে। এবার ৩১ মার্চ থেকে শুরু হওয়া আইপিএল-এর ১৬তম আসরের খেলা দেখাচ্ছে স্পোর্টস ভিত্তিক এ অ্যাপটি।

সম্প্রতি দেশসেরা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানকে দিয়ে একটি বিজ্ঞাপনও প্রচার করেছে টি-স্পোর্টস কর্তৃপক্ষ। যেখানে বলা হয়, ‘থাকো তুমি যেখানে, সব খেলা এখানে।’ অর্থাৎ, আপনি যেখানেই থাকুন না কেন, টি-স্পোর্টস অ্যাপ থাকলে আপনি খেলা দেখতে পারবেন।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক জানিয়েছেন, টি-স্পোর্টসের অ্যাপ নিয়ে আমাদের অনেক বড় স্বপ্ন। সে কারণে প্ল্যাটফর্মটি নিয়ে অনেকদিন ধরে আমরা কাজ করছি। বাণিজ্যিকভাবে অ্যাপটি সবার জন্য উন্মুক্ত করতে আইপিএলের চেয়ে বড় কোনো উপলক্ষ হতে পারে না।

তিনি আরও বলেন, বাংলাদেশের সাকিব-মোস্তাফিজ-লিটনদের সঙ্গে দুনিয়ার সব সেরা ক্রিকেটারদের পারফরম্যান্স তুলে ধরার মঞ্চ আইপিএল। আমরা আনন্দের সঙ্গে জানাতে চাই কেউই এখন আইপিএল দেখা থেকে বঞ্চিত হবেন না।


শেয়ার করুন :