চুক্তি বাতিল নয়, ইংল্যান্ডের হয়ে খেলতে চান রয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫৯ পিএম, ২৭ মে ২০২৩
চুক্তি বাতিল নয়, ইংল্যান্ডের হয়ে খেলতে চান রয়

গ্রীষ্মে যুক্তরাষ্ট্রে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক মেজর ক্রিকেট লিগে খেলতে বোর্ডের সাথে ওপেনার জেসন রয় চুক্তি বাতিল করতে যাচ্ছেন বলে খবর প্রকাশিত হয়েছে। তবে স্থানীয় ডেইলি মেইল পত্রিকায় প্রকাশিত রিপোর্টের ২৪ ঘণ্টার মধ্যে এ বিষয়ে মুখ খুলেছেন রয়। জানিয়ে দিয়েছেন, ইংল্যান্ডের হয়ে আরও অনেক বছর খেলার ইচ্ছা রয়েছে।

টুইটার ও ইনস্টাগ্রামে রয় লিখেন, ‍“গত ২৪ ঘণ্টা ধরে অনেক জল্পনা-কল্পনার পর আমি পরিষ্কারভাবে বলতে চাই, আমি ইংল্যান্ড ক্রিকেট ছেড়ে চলে যাব না। একজন পেশাদার ক্রিকেটার হিসেবে দেশের হয়ে প্রতিনিধিত্ব করা আমার জন্য গর্বের। আমি আশা করি আরও অনেক বছর ইংল্যান্ডের হয়ে খেলবো, এটাই আমার অগ্রাধিকার।”

তিনি বলেন, “আমার মেজর লিগে অংশ নেওয়ার ব্যাপারে ইসিবির সাথে স্পষ্ট ও সমর্থনযোগ্য কথা হয়েছে। আমি খেলতে যাওয়ায় খুশি ইসিবি। আমার সাথে বাৎসরিক চুক্তির বাকি অংশের অর্থ দিতে হবে না বোর্ডকে।”

রয় আরও বলেন, “আমি দেশের হয়ে এক ফরম্যাটের ক্রিকেট খেলি বলেই আমার কোন কেন্দ্রীয় চুক্তি না থাকায় আমি খেলার সুযোগ চেয়েছিলাম। কারণ ইংল্যান্ডের খেলার সূচির সাথে কোন বিপতি ঘটবে না। ইংল্যান্ডের খেলোয়াড় হিসেবে যত বেশি প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলতে পারবো, আমার জন্যই উপকার হবে।”

বিশ্বকাপ খেলার আশা প্রকাশ করে রয় বলেন, “পরিষ্কারভাবে বললে, ইংল্যান্ডের হয়ে খেলাটাই আমার অগ্রাধিকার। শীঘ্রই বিশ্বকাপ রয়েছে। ক্রিকেটার হিসাবে দেশের খেলাটা সবচেয়ে বড় সম্মানের।”


শেয়ার করুন :