সাকিবের বাজে দিনে মন্ট্রিলের অসাধারণ জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২৫ পিএম, ২৬ জুলাই ২০২৩
সাকিবের বাজে দিনে মন্ট্রিলের অসাধারণ জয়

প্রথম দুই ম্যাচে দারুণ গেলেও নিজের তৃতীয় ম্যাচে এসে মুদ্রার উল্টোপিঠ দেখেছেন সাকিব আল হাসান। গ্লোবাল টি-টোয়েন্টিতে সাকিবের বাজে দিনে মন্ট্রিল টাইগার্স অবশ্যই দারুণ জয় নিয়ে মাঠ ছেড়েছে।

বুধবার ছয় উইকেট আর ১১ বল হাতে রেখে ভেঙ্কুভার নাইটসকে হারায় সাকিবের দল মন্ট্রিল টাইগার্স। ব্রাম্পটনে এ দিন টস জিতে ভেঙ্কুভারকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানায় মন্ট্রিয়েল দলপতি ক্রিস লিন।

৪ উইকেটে ১৪৯ রানে থামে ভেঙ্কুভার। দলটির হয়ে ওপেনার ফখর জামান ৫৩ বলে সাতটি চার এবং তিনটি ছক্কায় ৭৩ রানের ইনিংস খেলেন। আর ২৩ বলে ২৬ রান করেন দলটির অধিনায়ক র‍্যাসি ভ্যান ডার ডাসেন।

এই ম্যাচে রীতিমতো ভয়ঙ্কর বোলিং ফিগার ছিল সাকিবের। ৪ ওভারে ৪১ রান দিয়ে কোনো উইকেটের দেখাই পাননি তিনি। একইসঙ্গে দলটির সবচেয়ে খরুচে বোলার ছিলেন তিনি। অন্য বোলারদের মধ্যে কার্লোস ব্র্যাথওয়েট ২০ রানে নেন দুটি উইকেট।

১৫০ তাড়া করতে নেমে মাত্র ৭ রানের মধ্যেই দুই উইকেট হারায় মন্ট্রিয়েল। বরাবরের মতো তিন নম্বরে নামেন সাকিব। দুটি চার মেরে ভালো কিছুর ইঙ্গিত দিয়েছিলেন সাকিব। যদিও আট বলে ১২ রানের বেশি করতে পারেননি তিনি।

২১ রানে ৩ উইকেট হারিয়ে আরও বিপদে পড়ে মন্ট্রিয়েল। এরপর শারফানে রাদারফোর্ডের ৫৩ বলে ৮৪ রানের বিধ্বংসী ইনিংসে সহজেই জিতে যায় মন্ট্রিয়েল। এই ইনিংসে ছিল সাতটি চার ও ছয়টি ছক্কার মার।



শেয়ার করুন :