আয়ারল্যান্ডের অনুশীলন দলে আফ্রিকান কার্টিস ক্যাম্পার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৫৮ এএম, ১১ জুলাই ২০২০
আয়ারল্যান্ডের অনুশীলন দলে আফ্রিকান কার্টিস ক্যাম্পার

তিন ম্যাচের টেস্ট সিরিজ ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ইতোমধ্যে ইংল্যান্ডে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। তবে পাকিস্তানের সাথে সিরিজ শুরুর আগে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ইংলিশরা। ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ২১ সদস্যের অনুশীলন দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড।

যেখানে প্রথমবারের মতো আয়ারল্যান্ড দলে ডাক পেয়েছেন দক্ষিণ আফ্রিকায় জন্ম নেওয়া কার্টিস ক্যাম্পার। ইমার্জিং ক্রিকেটার হিসেবে সম্প্রতি আায়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের চুক্তিবদ্ধ হয়েছেন ক্যাম্পার। এছাড়া সুযোগ হয়েছে লেগ-স্পিনার জোনাথান গার্থের। তবে দলে জায়গা হয়নি স্টুয়ার্ট থম্পসন ও শেন গেটকেটের। আর ইনজুরির কারণে দলে সুযোগ পাননি ডেভিড ডেলানি।

১৮ জুলাই চার্টার্ড বিমানে করে ডাবলিন থেকে সাউদাম্পটন যাবে আয়ারল্যান্ড। এজ বোলে ১২ দিনের অনুশীলন ক্যাম্প করবে তারা। অনুশীলনের ফাঁকে ‘বায়ো-সুরক্ষা’ পরিবেশে দু’টি অনুশীলন ম্যাচ খেলবে আইরিশরা। সেখান থেকে ১৪ সদস্যের দল ঘোষণা করবে আয়ারল্যান্ড। আর বাকি সাতজন খেলোয়াড়কে রিজার্ভ স্কোয়াডে রাখা হবে।

আসন্ন সিরিজকে সামনে রেখে ইতোমধ্যে পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এছাড়া আইরিশদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ২৪ সদস্যের অনুশীলন স্কোয়াড ঘোষণা করেছে ইসিবি। যেখানে রাখা হয়েছে টেস্ট দলে জায়গা না পাওয়া অলরাউন্ডার মঈন আলী ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান জনি বেয়ারস্টোকে।

আয়ারল্যান্ডের অনুশীলন স্কোয়াড
অ্যান্ড্রু ব্যালবির্নি (অধিনায়ক), পল স্টার্লিং (সহ-অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, জস লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রিন, ব্যারি ম্যাকার্থি, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, জোনাথান গার্থ, টাইরন কেইন, জেমস ম্যাককলাম, কেভিন ও’ব্রায়েন, কার্টিস ক্যাম্পার, পিটার চেইস, উইলিয়াম পোর্টারফিল্ড, বয়েড র‌্যানকিন, সিমি সিং, হ্যারি টেক্টর, লর্কান টাকার, গ্যারি উইলসন, ক্রেইগ ইয়াং।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

স্থগিত টুর্নামেন্ট দিয়ে শ্রীলঙ্কায় ফিরছে ক্রিকেট

স্থগিত টুর্নামেন্ট দিয়ে শ্রীলঙ্কায় ফিরছে ক্রিকেট

ক্রিকেটের স্বার্থে ইংল্যান্ড সফর করতে চান ল্যাঙ্গার

ক্রিকেটের স্বার্থে ইংল্যান্ড সফর করতে চান ল্যাঙ্গার

পাকিস্তানের জার্সিতে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো

পাকিস্তানের জার্সিতে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো

ঢাকা প্রিমিয়ার লিগ শুরুর পরিকল্পনায় বিসিবি

ঢাকা প্রিমিয়ার লিগ শুরুর পরিকল্পনায় বিসিবি