অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে দলে ফিরলেন রয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫০ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২০
অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে দলে ফিরলেন রয়

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন জেসন রয়। ইনজুরির কারণে অস্ট্রেলিয়া ও পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দলে ছিলেন না তিনি।

বুধবার (৯ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ১৪ সদস্যের দল ঘোষণা করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

টি-টোয়েন্টি সিরিজে দারুণ পারফরম্যান্স করা ডেভিড মালানকে রিজার্ভ তালিকায় যুক্ত করা হয়েছে। রিজার্ভ তালিকায় মালান যুক্ত হওয়ায় দলের সঙ্গ ছেড়ে কেন্টের হয়ে টি-টোয়েন্টি ব্লাস্ট খেলতে গেছেন জো ডেনলি। চোটের কারণে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে খেলা হয়নি ইংলিশ অধিনায়ক ইয়ান মরগানের। তবে চোট কাটিয়ে ওয়ানডেতে খেলার সম্ভাবনা আছে তার।

এছাড়া পারিবারিক কারণে তৃতীয় টি-টোয়েন্টির আগে ছুটি নেওয়া জস বাটলারের ফেরার কথা আছে ওয়ানডে সিরিজ শুরুর আগে। তিনি ওয়ানডে দলে ফিরতে চাইলে তাকে দিতে হবে করোনা পরীক্ষা। ওই পরীক্ষায় করোনা নেগেটিভ আসলেই কেবল দলের সাথে যুক্ত হতে পারবেন।

ইংল্যান্ডের হেড কোচ ক্রিস সিলভারউড বলেন, ‘করোনা নেগেটিভ হয়ে বাটলারকে ম্যানচেস্টারে আমাদের দলের সাথে যুক্ত হতে হবে। তাকে আমরা ওয়ানডে দলে পাওয়ার প্রত্যাশা করছি। মরগানের হাতের চোট সেরে ওঠার পথে, উডও ফিট হয়ে ‍উঠছে। মালান রিজার্ভ খেলোয়াড় হিসেবে যুক্ত করা হয়েছে আর রয় সেরে ওঠায় তাকে মূল দলে নেওয়া হয়েছে।’

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে ১১ সেপ্টেম্বর। পরবর্তী দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ১৩ ও ১৬ সেপ্টেম্বর। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে দল

ইয়ান মরগান (অধিনায়ক), মইন আলী, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কুরান, টম কুরান, আদিল রশিদ, জো রুট, জেসন রায়, ক্রিস ওকস ও মার্ক উড।

রিজার্ভ খেলোয়াড় : ডেভিড মালান, ফিল সল্ট, সাকিব মাহমুদ।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ক্রিকেটার সাইফ ও ট্রেনার লি শরীরে করোনা শনাক্ত

ক্রিকেটার সাইফ ও ট্রেনার লি শরীরে করোনা শনাক্ত

দিল্লি ক্যাপিটালস শিবিরে করোনার থাবা

দিল্লি ক্যাপিটালস শিবিরে করোনার থাবা

শ্রীলঙ্কার ‘হুমকি’তে বিচলিত নন মমিনুল

শ্রীলঙ্কার ‘হুমকি’তে বিচলিত নন মমিনুল

আইপিএলের চেয়ে দেশের হয়ে খেলাটা বেশি সম্মানের : মোস্তাফিজ

আইপিএলের চেয়ে দেশের হয়ে খেলাটা বেশি সম্মানের : মোস্তাফিজ