নবীর ৫ উইকেট, সেন্ট লুসিয়ার চতুর্থ জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৫ পিএম, ২৮ আগস্ট ২০২০
নবীর ৫ উইকেট, সেন্ট লুসিয়ার চতুর্থ জয়

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ১৫তম ম্যাচে সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টসকে ৬ উইকেটে হারিয়ে ড্যারেন সামির সেন্ট লুসিয়া জুকস। যেখানে বল হাতে দাপট দেখিয়েছেন আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবী। মাত্র ১৫ রানে ৫ উইকেট নিয়ে সেন্ট কিটসকে একাই ধসিয়ে দিয়েছেন নবী।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টস। মোহাম্মদ নবীর স্পিন জাদুতে দিশেহারা হয়ে পড়ে সেন্ট কিটসের ব্যাটসম্যানরা। ইনিংসের প্রথম ওভারেই ক্রিস লিন ও নিক কেলিকে ফেরান নবী। এরপর তৃতীয় ওভারে আবারও বোলিং আক্রমণে এসে সাজঘরে ফেরান ৯ রান করা দীনেশ রামদিনকে।

রামদিনের বিদায়ের পর ১ রান করে সাজঘরে ফিরেন ওপেনার এভিন লুইস। টানা তিন ওভারে ৪ উইকেট নিয়ে সেনট কিটসের ব্যাটিং লাইনআপ একেবাড়ে গুঁড়িয়ে দেন নবী। শেষ দিকে সোহেল তানভীরকে ফিরিয়ে নিজের পঞ্চম উইকেট তুলে নেন নবী। শেষ পর্যন্ত বেন ডাঙ্কের ৩৩, আলজারি জোসেফের ২১ ও রায়াদ এমরিদের ১৬ রানে সুবাদে ৯ উইকেট হারিয়ে ১১০ রান তোলে সেন্ট কিটস।

জয়ের জন্য মাত্র ১১১ রানের লক্ষ্যে খেলতে নেমে বেশ ভালো শুরু করে সেন্ট লুসিয়া। ১১ বলে ২৬ রান করে ওপেনার রাকিম কার্নিওয়াল বিদায় নিলে ভাঙে ফ্লেচার-কার্নিওয়ালের ৩০ রানের জুটি। কোন রান না করেই প্রথম বলে ফিরে যান মার্ক দেয়াল। ১৬ রান করে ফ্লেচার বিদায় নিলে রোস্টন চেজ ও নাজিবুল্লাহ জাদরানের ব্যাটে জয় পায় সেন্ট লুসিয়া।

২৪ বলে ৩৩ রান করে জাদরান বিদায় নিলেও ২৭ বলে ২৭ রান করে দলকে জয়ের বন্দরে পৌঁছান চেজ। এ নিয়ে চতুর্থ জয় পেল ড্যারেন স্যামির সেন্ট লুসিয়া জুকস। সেন্ট কিটসের হয়ে ২৩ রান দিয়ে ৩ উইকেট নেন ইমরান খান।

স্কোরকার্ড
সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টস : ১১০/৯ (ওভার ২০) বেন ডাঙ্ক ৩৩, আলজারি ২১, নবী ৫/১৫
সেন্ট লুসিয়া জুকস : নাজিবুল্লাহ জাদরান ৩৩, রোস্টন চেজ ২৭, কার্নিওয়াল ২৬, ইমরান খান ৩/২৩

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাংলাদেশ এইচপি দলের নতুন কোচ র‌্যাডফোর্ড

বাংলাদেশ এইচপি দলের নতুন কোচ র‌্যাডফোর্ড

তিন ধাপে অনুষ্ঠিত হবে ক্রিকেটার যুবাদের প্রশিক্ষণ

তিন ধাপে অনুষ্ঠিত হবে ক্রিকেটার যুবাদের প্রশিক্ষণ

সাকিবের তিনে খেলা বাংলাদেশের জন্য প্লাস পয়েন্ট : ম্যাকেঞ্জি

সাকিবের তিনে খেলা বাংলাদেশের জন্য প্লাস পয়েন্ট : ম্যাকেঞ্জি

এক ভুলেই সব শেষ, কোহলির হুঁশিয়ারি

এক ভুলেই সব শেষ, কোহলির হুঁশিয়ারি