আবারও স্থগিত রোমানিয়া ফুটবল লিগ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪১ এএম, ১৩ জুন ২০২০
আবারও স্থগিত রোমানিয়া ফুটবল লিগ

ফাইল ছবি

করোনাভাইরাসের কারণে বিশ্বের অন্যান্য লিগের ন্যায় মার্চে থমকে গিয়েছিল রোমানিয়া ফুটবল লিগ। করোনার পরবর্তী সময়ে আবারও মাঠে ফেরার সকল আয়োজন সম্পন্ন করেছিল তারা। কিন্তু সব আয়োজন ভেস্তে গেল।

টিম ডাক্তারের করোনাভাইরাস পজিটিভ হওয়ায় এখনই মাঠে ফেরা হচ্ছে না রোমানিয়া লিগের। দুই ক্লাবের স্টাফদের শরীরে করোনাভাইরাস পজিটিভ হওয়ায়, লিগ পুনরায় স্থগিত করেছে কর্তৃপক্ষ।

আজ থেকে শুরু হওয়ার কথা ছিল রোমানিয়া লিগের। এদিন, মুখোমুখি হওয়ার কথা ছিল এফসি বটোসানি ও ইউনিভার্সিটাটি ক্রাইওভার। মাঠে ফেরার আগে দুই ক্লাবের খেলোয়াড়দের করোনা পরীক্ষা করা হয় । আর তাতে দুই ক্লাবের স্টাফদের শরীরে করোনাভাইরাস পজিটিভ পাওয়া যায়।

রোমানিয়ার সংবাদ মাধ্যমকে লিগের প্রধান জাস্টিন স্টিফেন বলেন, ‘আমরা সবাই চাই স্টেডিয়ামে ফুটবল ফিরে আসুক, কিন্তু খেলোয়াড়দের স্বাস্থ্যই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।’

করোনাভাইরাসের কারণে তিন মাসের বিরতির পর শুক্রবার (১২ জুন) থেকে পুনরায় লিগ শুরুর পরিকল্পনা ছিল রোমানিয়ার। বটোসানির টিম ডাক্তারের শরীরে করোনা পজিটিভ হওয়ায়, খেলোয়াড় ও স্টাফরা কোয়ারেন্টাইনে চলে যায়।

সূচি অনুযায়ী শনিবার (১৩ জুন) চার ম্যাচ হওয়ার কথা ছিল। এরমধ্যে ডায়নামো বুখারেস্ট নিজেদের ঘরে মুখোমুখি হতো সিন্ডিয়া তারগোভিস্টের। কিন্তু ডায়নামোর একজন স্টাফের গায়ে করোনা পজিটিভ হওয়ায়, আসর পুনরায় শুরু করতে পারলো না রোমানিয়া।

বটোসানির মালিক ভ্যালারিউ ইফতিমী বলেন, ‘আমরা ভীত। মৌসুম আর শুরু হবে না।’ চ্যাম্পিয়নশীপের দ্বিতীয় পর্বের বাকি ছিল আট ম্যাচ। তবে আর যদি কোন সংক্রমিত না পাওয়া যায়, তবে সাপ্তাহিক বন্ধে কিছু ম্যাচ হতে পারে।

রোমানিয়ায় ২১ হাজার ৪০০ জন মানুষ করোনায় আক্রান্ত হয়। এরমধ্যে ১হাজার ৩৮০ মানুষের মৃত্যু ঘটে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চ্যাম্পিয়নস লিগের চূড়ান্ত পর্বের বাকি খেলা লিসবনে!

চ্যাম্পিয়নস লিগের চূড়ান্ত পর্বের বাকি খেলা লিসবনে!

ভারতীয় ফুটবল লিগ থেকে জামাল ভূঁইয়াকে প্রস্তাব

ভারতীয় ফুটবল লিগ থেকে জামাল ভূঁইয়াকে প্রস্তাব

জুলাইয়ে আসতে পারে ম্যানসিটির আপিলের রায়

জুলাইয়ে আসতে পারে ম্যানসিটির আপিলের রায়

লা লিগার প্রত্যাবর্তন ম্যাচে সেভিয়ার জয়

লা লিগার প্রত্যাবর্তন ম্যাচে সেভিয়ার জয়