গোল উদযাপনে পা মচকালেন ডর্টমুন্ড কোচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫৬ এএম, ১৫ জুন ২০২০
গোল উদযাপনে পা মচকালেন ডর্টমুন্ড কোচ

নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার পর চলছিল অতিরিক্ত সময়ের খেলা। সেটিও শেষ হওয়ার একদম সন্নিকটে৷ ধারণা করা হচ্ছিল গোলশূন্য থেকে সমাপ্ত হতে যাচ্ছে ম্যাচ। আর তাতে শিরোপা জয় থেকে আরও অনেকটা দুরে ছিঁটকে যাচ্ছে বরুসিয়া ডর্টমুন্ড।

রেফারি বাঁশি বাজানোর শেষ মুহূর্তে ত্রাতা হয়ে আসলেন তরুণ স্ট্রাইকার আরলিং হালান্ড। শেষ মুহূর্তে দারুণ এক হেডে দলকে ১-০ গোলের জয় এনে দেন এই তরুণ তুর্কি। পয়েন্ট হারাতে গিয়ে শেষ মুহূর্তে এমন জয়ের উচ্ছ্বাসটা বাঁধভাঙা হওয়াটাই স্বাভাবিক।

আর সেই উচ্ছ্বাস দেখাতে গিয়েই বাঁধলো বিপত্তি। ডাগ-আউটে দাঁড়িয়ে গোল উদযাপন করতে গিয়ে ইনজুরিতে পড়েন কোচ লুসিয়ান ফেভ্রে। তবে ইনজুরি কতটা ভয়াবহ তা এখনও জানা যায়নি।

ইনজুরিতে থাকায় ডুসেলডর্ফের বিপক্ষে মুল একাদশে ছিলেন না হালান্ড। তবে সম্পূর্ণ ফিট না থেকেও ৬১তম মিনিটে দলের প্রয়োজনে মাঠে নেমে পড়েন তিনি। শুরুতে সুবিধা করতে না পারলেও শেষ মুহূর্তে তার গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে বরুসিয়া ডর্টমুন্ড।

হালান্ডের গোল দেওয়ার পরই ডাগআউটে লাফাতে থাকেন কোচ ফেভ্রে। এক পর্যায়ে বাঁ পায়ের পেশিতে টান লাগে তার। দ্রুতই প্রাথমিক চিকিৎসা নেন তিনি। গত নভেম্বরে বরুসিয়া মনশেনগ্লাডব্যাকের বিপক্ষে ম্যাচেই বাঁ পায়ে ব্যথা পেয়েছিলেন তিনি। ধারণা করা হচ্ছে, সেখানেই ফের চোট পেয়েছেন এ কোচ। তার উচ্ছ্বাসের পর ইনজুরিতে পড়ার ভিডিও চিত্র অবশ্য সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

ডর্টমুন্ডের জয়ের দিনে শিরোপার অনেকটাই কাছে চলে এসেছে বায়ার্ন মিউনিখ। আলিয়াঞ্জ অ্যারেনায় আগের দিন মনশেনগ্লাডব্যাকের বিপক্ষে ২-১ গোলে জিতে ৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করেছে। আর মাত্র একটি ম্যাচ জিতলেই শিরোপা হবে তাদের। অন্যদিকে সমান ৩১ ম্যাচে ডর্টমুন্ডের পয়েন্ট ৬৬।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আফ্রিকার প্রথম দেশ হিসেবে ফুটবলে ফিরলো তানজানিয়া

আফ্রিকার প্রথম দেশ হিসেবে ফুটবলে ফিরলো তানজানিয়া

বার্সেলোনার ম্যাচে মাঠে মেসি ভক্ত

বার্সেলোনার ম্যাচে মাঠে মেসি ভক্ত