বার্সেলোনার ম্যাচে মাঠে মেসি ভক্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪৫ এএম, ১৫ জুন ২০২০
বার্সেলোনার ম্যাচে মাঠে মেসি ভক্ত

করোনার পরবর্তী সময়ে মাঠে ফুটবল ফিরলেও মাঠে বসে খেলা দেখার সুযোগ নেই দর্শকদের। তারপরও বার্সেলোনা ও রিয়াল মায়োর্কোর ম্যাচে খেলা দেখার সুযোগ মিলেছিল ২২৯ জন দর্শকের। তাতেই কি-না ঘটেছে বিপত্তি।

ম্যাচ চলাকালীন সময়ে মাঠের দক্ষিণ প্রান্ত থেকে আর্জেন্টিনার জার্সি পরে মাঠে ঢুকে পড়েন এক দর্শক। মেসির সাথে সেলফি তোলার জন্য মাঠে প্রবেশ করলেও সেলফি তোলার পূর্ব মুহূর্তে বাধা দেয় নিরাপত্তাকর্মীরা।

তিন মাস পর রিয়াল মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে ফুটবলে ফিরেছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। প্রত্যাবর্তনের ম্যাচ দুর্দান্ত খেলেছে কাতালানরা। মেসির এক গোল ও দুই গোলে অ্যাসিস্টে কিকে সেতিয়েনের দল জয় পেয়েছে ৪-০ ব্যবধানে।

এমন ম্যাচে দ্বিতীয়ার্ধে আরেকটু হলে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দিতে চলেছিলেন সেই মেসিভক্ত। অবশ্য যা করেছেন সেটাই বা কম বিতর্কের কী! করোনার কারণে যেখানে এত কড়াকড়ি। সেখানে দর্শকহীন মাঠে দুই ফুটের বেড়া টপকে কড়া নিরাপত্তা এড়িয়ে কীভাবে মাঠে ঢুকলেন তিনি, সেটা জন্ম দিয়েছে হরেক প্রশ্নের!

দ্বিতীয়ার্ধে দেখা গেছে হেঁটে হেঁটে মাঠে প্রবেশ করছেন সেই ভক্ত। এক পর্যায়ে বার্সা লেফটব্যাক জর্ডি আলবার সঙ্গেও কথা বলেছেন তিনি। এরপর দূরত্ব মেনেই যেই না মেসির সঙ্গে সেলফি তুলতে যাবেন, নিরাপত্তাকর্মীদের হানা। টেনে হিঁচড়ে মাঠের বাইরে নিয়ে পরে তাকে পুলিশে দিয়েছে নিরাপত্তাকর্মীরা।

রেডিও কাডেনাকে পরে সেই সমর্থক জানিয়েছেন জাতিতে তিনি ফরাসি, থাকেন মায়োর্কাতেই। মেসিকে আদর্শ মানেন বলেই তুলতে চেয়েছিলেন প্রিয় তারকার সঙ্গে একটা সেলফি।

‘আমি ফটো তুলেছিলাম, সেটা ভালো হয়নি। পুলিশ পরে আমাকে সেই সেলফি ডিলিট করতে বাধ্য করেছে। জর্ডি আলবার কাছে থেমেছিলাম তাকে বলতে যে, আমি মেসির সঙ্গে সেলফি তুলতে চাই। এ এক দারুণ অভিজ্ঞতা!’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শেষ মুহূর্তের গোলে বায়ার্নের জয়

শেষ মুহূর্তের গোলে বায়ার্নের জয়

জয় দিয়ে প্রত্যাবর্তন রাঙালো বার্সেলোনা

জয় দিয়ে প্রত্যাবর্তন রাঙালো বার্সেলোনা

ট্রান্সফার উইন্ডো খোলার অনুমতি দিল ফিফা

ট্রান্সফার উইন্ডো খোলার অনুমতি দিল ফিফা

করোনায় নড়েনি ফিফার র‌্যাংকিং, পূর্বের স্থানেই বাংলাদেশ

করোনায় নড়েনি ফিফার র‌্যাংকিং, পূর্বের স্থানেই বাংলাদেশ