রোনালদো-দিবালার গোলে জুভেন্টাসের জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২৪ এএম, ২৩ জুন ২০২০
রোনালদো-দিবালার গোলে জুভেন্টাসের জয়

ইতালিয়ান সিরি’আ লিগের ম্যাচে বোলোগনাকে ২-০ গোলে হারিয়ে জয়ের ধারায় ফিরল রোনালদো-দিবালারা। তাতে শীর্ষস্থানটা আরও একটু পাকাপোক্ত করলো তুরিনের ওল্ড লেডিরা। একটি করে গোল করেছেন পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো ও আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা।

ইতালিয়ান কাপের ফাইনালে নাপোলির কাছে শিরোপা হারানোর পর সোমবার (২২ জুন) ইতালিয়ান সিরি’আ লিগের ম্যাচে স্বাগতিক বোলোগনার সাথে খেলতে নামে জুভেন্টাস। আর তাতে আলো ছড়িয়েছেন দলের দুই সেরা তারকা রোনালদো ও দিবালা।

ম্যাচ শুরুর সপ্তম মিনিটে ফেদেরিকো বের্নারদেস্কির বাড়ানো বলে রোনালদোর শট খুঁজে পায়নি ঠিকানা। এর পর দিবালার প্রচেষ্টাও হয় লক্ষ্যভ্রষ্ট। সপ্তদশ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে রোনালদোর নেওয়া শট পোস্টের বাইরে যায়।

এরপর রেনাটো দাল’আরায় ম্যাচের ২৩তম মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস। এ সময় মাতিয়াস ডি লিটকে পেনাল্টি বক্সের মধ্যে ফাউল করেন বোলোগনার স্টেফানো ডেন্সউইল। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। চলতি মৌসুমে এটি ছিল তার ২২তম গোল। অবশ্য ম্যাচে হ্যাটট্রিকও পেতে পারতেন তিনি। কিন্তু বোলোগনার গোলরক্ষক লুকাসজ স্কোরুপস্কি দুর্দান্ত দুটি সেইভে বঞ্চিত করেছেন রোনালদোকে।

৩৬তম মিনিটে বের্নারদেস্কির ব্যাকহিলে বাড়ানো বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের বাঁকানো শটে ব্যবধান দ্বিগুণ করেন দিবালা। লিগে আর্জেন্টাইন ফরোয়ার্ডের এটি অষ্টম গোল।

২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করা জুভেন্টাস দ্বিতীয়ার্ধে কোনো গোলের দেখা পায়নি। উল্টো যোগ করা সময়ে (৯০+১) বাজে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন দানিলো।

এই জয়ের ফলে ২৭ ম্যাচ থেকে ৬৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকলো জুভেন্টাস। ২৬ ম্যাচ থেকে ৬২ পয়েন্ট সংগ্রহ করে জুভাদের ঘাড়ে তপ্ত নিঃশ্বাস ফেলছে লাৎসিও। ২৬ ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান আছে তৃতীয় স্থানে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

জুভেন্টাসকে হারিয়ে চ্যাম্পিয়ন নাপোলি

জুভেন্টাসকে হারিয়ে চ্যাম্পিয়ন নাপোলি

রোনালদোর পেনাল্টি মিস, তবুও ফাইনালে জুভেন্টাস

রোনালদোর পেনাল্টি মিস, তবুও ফাইনালে জুভেন্টাস

লকডাউনে আয়ে সেরা রোনালদো, দশে কোহলি

লকডাউনে আয়ে সেরা রোনালদো, দশে কোহলি

বার্সেলোনাকে হটিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ

বার্সেলোনাকে হটিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ