ঘরের মাঠে ম্যানসিটির গোল উৎসব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০১ এএম, ২৩ জুন ২০২০
ঘরের মাঠে ম্যানসিটির গোল উৎসব

ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা ধরে রাখার সম্ভাবনা ইতোমধ্যে ক্ষীণ হয়ে গেছে। তবুও করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরে জয়ের ধারা অব্যাহত রেখেছে বর্তমান লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ ইতিহাদে বার্নলিকে ৫-০ গোলে হারিয়ে গোল উৎসব করেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

সোমবার (২২ জুন) ঘরের মাঠে খেলতে নেমে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে পেপ গার্দিওলার শিষ্যরা। ম্যাচের অধিকাংশ সময় বল দখলে রাখার পাশাপাশি আক্রমণেও আধিপত্য দেখিয়েছে সিটিজেনরা। যেখানে লক্ষ্যে নেওয়া ম্যানসিটির ৭ শটের বিপরীতে একটি শটও নিতে পারেনি বার্নলি।

ম্যাচে আকাশি-নীলদের হয়ে গোল উৎসবের সূচনা করেন ইংলিশ ফুটবলার ফিল ফোডেন। ২২ মিনিটের মাথায় বার্নার্ডো সিলভার পাস থেকে বল পেয়ে ২০ গজ দূর থেকে জোরালো শটে দলকে এগিয়ে দেন কুড়ি বছর বয়সী এই মিডফিল্ডার। বিরতির ২ মিনিট আগে ব্যবধান দ্বিগুণ করেন মাহরেজ। ঠিক পাঁচ মিনিট পরে প্রথমার্ধের ইনজুরি টাইমে আরেক গোল করে বসেন আলজেরিয়ান এই ফুটবলার। সার্জিও অ্যাগুয়েরোকে ফাউল করলে পেনাল্টি পায় ম্যানসিটি। আর সেখান থেকে সফল স্পট কিকে ব্যবধান ৩-০ করেন মাহরেজ।

দ্বিতীয়ার্ধে মাঠে ফিরে ষষ্ঠ মিনিটের মাথায় পর্তুগিজ মিডফিল্ডার বার্নার্ডো সিলভা ম্যাচে নিজের দ্বিতীয় অ্যাসিস্টে গোল করান ডেভিড সিলভাকে দিয়ে। আর ৬৩ মিনিটে দারুণ এক আক্রমণে নিজের দ্বিতীয় গোলটি করেন ফোডেন। আর তাতে ৫-০ গোলের বড় জয় নিয়ে মাঠে ছাড়ে আকাশি-নীলরা।

এ জয়ে ৩০ ম্যাচ খেলে ৬৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। আর সমান ৩০ ম্যাচ খেলে ২৭ জয় ও দুই ড্রয়ে ৮৩ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে লিভারপুল। ৫৪ পয়েন্ট নিয়ে তিনে আছে লেস্টার সিটি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যানচেস্টার সিটি ছাড়ছেন সানে

ম্যানচেস্টার সিটি ছাড়ছেন সানে

চ্যাম্পিয়নস লিগ পর্যন্ত ম্যানসিটিতেই থাকছেন সিলভা

চ্যাম্পিয়নস লিগ পর্যন্ত ম্যানসিটিতেই থাকছেন সিলভা

ফেরার দিনে হোঁচট খেল লিভারপুল

ফেরার দিনে হোঁচট খেল লিভারপুল

বার্সেলোনাকে হটিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ

বার্সেলোনাকে হটিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ