৯ মাস পর হারের স্বাদ পেল ল্যাৎসিও

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ২৫ জুন ২০২০
৯ মাস পর হারের স্বাদ পেল ল্যাৎসিও

দীর্ঘ নয় মাস পর সিরি-এ লিগে হারের স্বাদ পেল জুভেন্টাসের সাথে শিরোপার লড়াইয়ে পাল্লা দিয়ে এগিয়ে যাওয়া ল্যাৎসিও। বুধবার দুই গোলের লিড পাওয়ার পরও আটালান্টার কাছে হেরেছে ৩-২ গোলের ব্যবধানে। এই হারের ফলে টেবিল টপার জুভেন্টাসের সঙ্গে পয়েন্টের ব্যবধান গিয়ে দাঁড়ালো ৪ ।

২৯ ফেব্রুয়ারির পর করোনা নির্বাসন কাটিয়ে বুধবার (২৪ জুন) প্রথম মাঠে নেমেছিল ল্যাৎসিও। বার্গামোতে ম্যাচের পঞ্চম মিনিটেই মার্টিন ডি রুনের আত্মঘাতি গোলে এগিয়ে যাওয়া ক্লাবটিকে ছয় মিনিট পর আরও একধাপ এগিয়ে দেন সার্গেই মিলিনকোভিচ-সেভিচ।

কিন্তু বিরতিতে যাওয়ার মাত্র ৭ মিনিট আগে রবিন গোসেনের দর্শনীয় হেডের গোল লড়াইয়ে ফেরায় তালিকার চতুর্থস্থানে থাকা আটালান্টাকে। বিরতির পর ৬৬ মিনিটে রুজলান মালিনোভস্কির গোলে সমতা ফিরে পায় তারা। শেষ বাঁশি বাজার ১০ মিনিট আগে হোসে লুইসের গোলে জয় নিশ্চিত হয় শুরুতে পিছিয়ে পড়া স্বাগতিক ক্লাব আটালান্টার।

১৯৭৪ ও ২০০০ সালের পর তৃতীয়বারের মত সিরি-এ লিগের শিরোপা জয়ের লক্ষ্য স্থির করেছিল ল্যাৎসিও। সেই লক্ষ্যে এবারের মৌসুমে বেশ ভালভাবেই এগিয়ে যাচ্ছিল তারা। লিগে মাত্র তিনটি ম্যাচে হার মেনেছে ল্যাৎসিও। বুধবারের আগে তাদের সর্বশেষ পরাজয়টি ছিল গত বছরের ২৫ সেপ্টেম্বর ইন্টার মিলানের কাছে।

অক্টোবরের শুরুতে নিজেদের মাঠে সাসোলোর সঙ্গে ৩-৩ গোলে ড্র করা ল্যাৎসিওর কোচ সিমোন ইনজাঘি বলেন, ‘আমরা জানতাম আটালান্টার সঙ্গে ফিরতি ম্যাচে খারাপ পরিস্থিতির মোকাবেলা করতে হবে।’

এদিকে আটালান্টার চেয়ে চার পয়েন্টে এগিয়ে থাকা তালিকার তৃতীয় স্থানের ইন্টার মিলানকে ৩-৩ গোলে রুখে দিয়েছে সাসুলো। শীর্ষ তিনের মধ্যে একমাত্র জুভেন্টাস এই সপ্তাহে জয়ের দেখা পেয়েছে। সোমবার (২২ জুন) বোলোনিয়াকে হারিয়েছে টানা আটবারের এই চ্যাম্পিয়নরা।

ইন্টারের কোচ এন্টনিও কনটে বলেন, ‘এই ড্র আমাকে হতাশ করেছে। ম্যাচ জয়ের জন্য আমরা বেশ কয়েকটি সুযোগ পেয়েছি। আমাদের আফসোস করার মত অনেক কিছুই আছে। একক ও দলগত দক্ষতায় আমরা গোলের যে সুযোগগুলো পেয়েছিলাম তা কাজে লাগাতে পারলে আজকে হয়তো আফসোস করতে হতো না।’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

জন্মদিনেও বঞ্চিত মেসি, বার্সেলোনার ত্রাণকর্তা ইভান

জন্মদিনেও বঞ্চিত মেসি, বার্সেলোনার ত্রাণকর্তা ইভান

ফুটবল-বেসবলে দর্শক উপস্থিতির অনুমোদন দিল জাপান

ফুটবল-বেসবলে দর্শক উপস্থিতির অনুমোদন দিল জাপান

ঘরের মাঠে ম্যানসিটির গোল উৎসব

ঘরের মাঠে ম্যানসিটির গোল উৎসব

তিন ম্যাচে জয়হীন, রিয়াল বেতিসের কোচ ছাটাই

তিন ম্যাচে জয়হীন, রিয়াল বেতিসের কোচ ছাটাই