রোমাঞ্চকর জয়ে তিনে উঠলো চেলসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৫ এএম, ০৯ জুলাই ২০২০
রোমাঞ্চকর জয়ে তিনে উঠলো চেলসি

ক্রিস্টাল প্যালেসের ঘরের মাঠে স্বাগতিকদের ৩-২ গোলে হারিয়েছে চেলসি। আর এ জয়ে লিস্টারসিটিকে টপকে পয়েন্ট টেবিলের তিনে উঠে এলো ল্যাম্পার্ডের শিষ্যরা। দলের হয়ে গোল তিনটি করেন ওলিভিয়ের জিরুড, ক্রিস্টিয়ান পুলিসিক ও ট্যামি আব্রাহাম। আর ক্রিস্টালের হয়ে গোল দুটি করেন উইলফ্রেড জাহা ও ক্রিস্টিয়ান বেনটেক।

মঙ্গলবার (৭ জুলাই) ক্রিস্টাল প্যালেসের ঘরের মাঠে খেলতে নামে চেলসি। প্যালেসের মাঠে খেলতে নেমে শুরু থেকেই স্বাগতিকদের চেপে ধরে ল্যাম্পার্ড শিষ্যরা। ম্যাচের ৬ষ্ঠ মিনিটে উইলিয়ানের বাড়ানো বলে বল জালে পাঠান জিরুড। তাতে শুরুতেই লিড নিয়ে নেয় সফরকারীরা। গোল হজমের পর গ্যারি কাহিল চোট নিয়ে মাঠ ছাড়লে বড় ধাক্কায় লাগে প্যালেস শিবিরে।

ম্যাচের ২৭তম মিনিটে গোল ব্যবধান দ্বিগুণ করেন আমেরিকান মিডফিল্ডার ক্রিস্টিয়ান পুলিসিক। উইলিয়ানের বাড়ানো বলে জোরালো এক শটে গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে পাঠান পুলিসিক। ২-০ ব্যবধানে পিছিয়ে গোল পরিশোধ করতে মরিয়া হয়ে থাকে ক্রিস্টাল প্যালেস।

ম্যাচের ৩৪তম মিনিটে প্রায় ৩০ গজ দুর থেকে আইভরি কোস্টের ফরোয়ার্ড উইলফ্রেড জাহার এক বলেট শটে গোল ব্যবধান কমায় প্যালেস। ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় চেলসি।

বিরতি থেকে ফিরে গোল করে দলকে আরও এগিয়ে দেন জিরুডের বদলি হয়ে নামা ইংলিশ ফরোয়ার্ড ট্যামি আব্রাহাম। পরের মিনিটেই অবশ্য গোল ব্যবধান কমিয়ে আনেন বেনটেক। শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় ৩-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ল্যাম্পার্ড শিষ্যরা।

এ জয়ে ৩৪ ম্যাচে ১৮ জয় ও ড্রয়ে ৬০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এলো চেলসি। এদিকে ৩৩ ম্যাচে ৮৯ ওয়েন্ট নিয়ে শীর্ষে চ্যাম্পিয়ন লিভারপুল। সমান সংখ্যক ম্যাচ খেলে ৬৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সাউথ্যাম্পটনের মাঠে হোঁচট খেল ম্যানসিটি

সাউথ্যাম্পটনের মাঠে হোঁচট খেল ম্যানসিটি

চার গোলে বার্সার দুর্দান্ত জয়, গোলশূন্য মেসি

চার গোলে বার্সার দুর্দান্ত জয়, গোলশূন্য মেসি

ম্যানসিটি নিষেধাজ্ঞা থেকে বেরিয়ে আসবে বিশ্বাস গার্দিওলার

ম্যানসিটি নিষেধাজ্ঞা থেকে বেরিয়ে আসবে বিশ্বাস গার্দিওলার

আর্মেনিয়ার পাঁচ ফুটবল ক্লাব নিষিদ্ধ

আর্মেনিয়ার পাঁচ ফুটবল ক্লাব নিষিদ্ধ