শিরোপা উদযাপনের রাতে লিভারপুলের রোমাঞ্চকর জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৬ এএম, ২৩ জুলাই ২০২০
শিরোপা উদযাপনের রাতে লিভারপুলের রোমাঞ্চকর জয়

লিভারপুলের শিরোপা আগেই নিশ্চিত হয়ে গেছে। ইংলিশ প্রিমিয়ার লিগের শেষ ম্যাচটি ছিল শুধু শিরোপা উদযাপনের। লিগের শেষ ম্যাচে চেলসির বিপক্ষে রোমাঞ্চকর এক জয়ের লিগ শেষ করলো সালাহ-মানেরা।

প্রিমিয়ার লিগের শেষ ম্যাচে ঘরের মাঠ অ্যানফিল্ডে চেলসিকে আতিথিয়েতা দেয় ৩০ বছর পর লিগ শিরোপা জেতা লিভারপুল। রোমাঞ্চকর শেষ ম্যাচে চেলসিকে ৫-৩ গোলে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। এই হারে চ্যাম্পিয়নস লিগের জন্য অপেক্ষা বাড়লো চেলসির।

চেলসির বিপক্ষে নিজেদের আধিপত্য ধরে রাখলো ক্লপ শিষ্যরা। লিগে চেলসির বিপক্ষে সর্বশেষ দশ দেখার নয়টিতেই জয় লাভ করেছে অলরেডরা। ম্যাচের ২৩তম মিনিটে নাবি কেইটার ২০ গজ দুরের এক শটে এগিয়ে যায় লিভারপুল। প্রথমার্ধে আরও দুই গোল করে চালকের আসনে বসে অলরেডরা। ৩৪তম মিনিটে আলেক্সান্ডার আর্নল্ড আর ৪৩তম মিনিটে ভেইনালডামের গোলে বিরতির আগে ৩-০ গোলে এগিয়ে যায় ক্লপ শিষ্যরা।

তবে প্রথমার্ধের যোগ করা সময়ে অলিভিয়ার জিরুডের গোলে ১ গোলের ব্যবধান কমায় চেলসি। ৫৫তম মিনিটে আর্নল্ডের ক্রস থেকে গোল করেন ফিরমিনো। ৬১তম মিনিটে ট্যামি আব্রাহামের গোলে স্কোরলাইন ৪-২ করে চেলসি।

৭৩তম মিনিটে ক্যালাম হ্যাডসন ওডোইয়ের গোলে ব্যবধান ৪-৩ করে চেলসি। তাতে করে ম্যাচ আরও জমে উঠে। তবে ৮৪তম মিনিটে চেম্বারলেইনের গোলে ৫-৩ গোলের ব্যবধানে জয় তুলে নেয় লিভারপুল।

এই জয়ের পর ৩৭ ম্যাচে ৯৬ পয়েন্ট তাদের। পয়েন্ট টেবিলের দুইয়ে আছে ম্যানচেস্টার। ম্যানচেস্টার ইউনাইটেড ৩৭ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে চতুর্থ স্থানে আছে চেলসি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মোরেনোর স্থলাভিষিক্ত হলেন কোভাচ

মোরেনোর স্থলাভিষিক্ত হলেন কোভাচ

ব্যালন ডি’অরের ৬৪ বছরের ইতিহাস ভাঙলো করোনা

ব্যালন ডি’অরের ৬৪ বছরের ইতিহাস ভাঙলো করোনা

মাঠে ফুটবল ফেরাতে ওয়ালি ফয়সালের অনুরোধ

মাঠে ফুটবল ফেরাতে ওয়ালি ফয়সালের অনুরোধ

সপ্তম পিচিচি ট্রফি জয়ে মেসির রেকর্ড

সপ্তম পিচিচি ট্রফি জয়ে মেসির রেকর্ড