মেসি থাকতে রাজি হলে পদত্যাগ করবেন বার্তোমেউ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৫ পিএম, ২৮ আগস্ট ২০২০
মেসি থাকতে রাজি হলে পদত্যাগ করবেন বার্তোমেউ

লিওনেল মেসি বার্সেলোনায় থাকতে চাইলে ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ পদত্যাগ করতে রাজি হয়েছেন। তবে এ বিষয়ে মেসির পক্ষ থেকে কোন উত্তর আসেনি। তিনি আগের সিদ্ধান্তে অটল রয়েছেন।

স্প্যানিশ গণমাধ্যম টিভিথ্রির এক প্রতিবেদনে এমন তথ্য জানানো হয়েছে। বলা হয়, মেসি যদি জনসম্মুখে ঘোষণা দেন যে তিনি বার্সেলোনায় থাকবেন, তাহলে সভাপতির পদ থেকে বার্তোমেউ সরে দাঁড়াবেন।

বার্সেলোনা সভাপতির এমন ঘোষণায় এখন সকল সিদ্ধান্ত মেসির কাঁধে চলে গেছে। এখন দেখার অপেক্ষা মেসির পক্ষ থেকে কী ঘোষণা আসে। তবে বিভিন্ন গণমাধ্যমে বলা হচ্ছে, শুধু ক্লাব সভাপতি নয়, বর্তমান কমিটির নানা অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েই মেসি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে ২৫ আগস্ট (মঙ্গলবার) ক্লাব ছাড়ার ঘোষণা দেওয়ার খবর ছড়িয়ে পড়ার পরপরই ফুঁসে ওঠে মেসি সমর্থকরা। ক্লাবের সামনে বিক্ষোভে ফেটে পড়েন তারা। এ সময় বার্তোমেউর পদত্যাগের দাবিও জানান তারা।

বার্সেলোনা সভাপতি ইতোমধ্যে মেসির সঙ্গে সরাসরি সাক্ষাৎ করতে চেয়েও পারেননি। যা ফলে এবার শর্ত দিয়ে নিজে চলে যাওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

স্প্যানিশ গণমাধ্যমগুলো বলছে, শীঘ্রই ক্লাব ছাড়ার বিষয়ে মুখ খুলবেন মেসি। একই সঙ্গে কেন প্রাণের ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন, তা তিনি জানাবেন।

এর আগে স্প্যানিশ রেডিও ‘ওন্দা চেরো’র ক্রীড়া বিভাগের প্রধান আলফ্রেডো মার্তিনেজ এক টুইট বার্তায় নিশ্চিত করেছিলেন, ‘মেসি কোনো নাটক করছেন না। বার্তোমেউকে সরানোর কোনো ফন্দিও তার নেই। বার্তোমেউয়ের থাকা বা না থাকার সঙ্গে মেসির চলে যাওয়ার সিদ্ধান্তের কোনো সম্পর্ক নেই।’

তবে এখন সবকিছু নির্ভর করছে মেসি মুখ খোলার উপর।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিলেন লিওনেল মেসি

বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিলেন লিওনেল মেসি

ফুটবল এবং জীবন, কোনটাই আগের মতো হবে না : মেসি

ফুটবল এবং জীবন, কোনটাই আগের মতো হবে না : মেসি

বার্সেলোনা ছেড়ে কোথায় যাচ্ছেন লিওনেল মেসি

বার্সেলোনা ছেড়ে কোথায় যাচ্ছেন লিওনেল মেসি

এক নজরে লিওনেল মেসির কীর্তি

এক নজরে লিওনেল মেসির কীর্তি