বার্সেলোনাতেই থাকছেন মেসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৮ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২০
বার্সেলোনাতেই থাকছেন মেসি

ফাইল ফটো

বার্সেলোনা ছেড়ে কোথাও যাচ্ছেন না লিওনেল মেসি। টানা ১০ দিন সম্পর্কের নানা বাঁক নেওয়ার পর মেসি নিজেই এ তথ্য জানালেন। জানিয়ে দেন, বার্সেলোনায় থাকার সিদ্ধান্ত নিয়েছি।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) গোল ডটকমকে দেওয়া এক এক্সক্লসিভ সাক্ষাৎকারে মেসি এ কথা বলেন। এর ফলে চুক্তি অনুযায়ী ২০২০-২১ মৌসুমে বার্সেলোনাতেই দেখা যাবে এ ফুটবল যাদুকরকে।

মেসি বলেন, ‌‘আমি ভেবেছিলাম এবং নিশ্চিত ছিলাম যে, ইচ্ছে করলেই ক্লাব ছাড়তে পারি। সভাপতি সবসময় বলতো, মৌসুম শেষে আমি সিদ্ধান্ত নিতে পারব যে, আমি থাকব না চলে যাব।’

তবে মেসির এমন কথায় স্পষ্ট বোঝা যায় যে, মনের বিরুদ্ধেই বার্সেলোনায় থাকছেন তিনি। যদিও তার খেলায় এর প্রভাব পড়বে কি-না তা সময়ে বলে দেবে।

গত ২৫ অগাস্ট ফ্যাক্স বার্তায় ফ্রি ট্রান্সফারে বার্সেলোনা থেকে ছাড়পত্র চান মেসি। তবে বার্সেলোনা দাবি করে, চুক্তি অনুযায়ী ফ্রি ট্রান্সফারে ক্লাব ছাড়া মেয়াদ ১০ জুনে শেষ হয়ে গেছে। ফলে ক্লাব ছাড়তে হলে মেসিকে রিলিজ ক্লজের ৭শ’ মিলিয়ন ইউরো পরিশোধ করতে হবে। অন্যথায় চুক্তি মতো আরও একটি মৌসুম খেলতে হবে।

এদিকে বার্সেলোনার দাবির পক্ষ নিয়ে এক বিবৃতে লা লিগাও একই কথা বলেন। তারা জানায়, মেসির চুক্তি অনুযায়ী ক্লাবের সাথে রিলিজ ক্লজের শর্তটি এখনও কার্যকর আছে।

লা লিগার বিবৃতির জবাবে শুক্রবার মেসির পক্ষ থেকে পাল্টা বিবৃতি দেন তার বাবা ও এজেন্ট হোর্হে মেসি। সেখানে দাবি করা হয়, লা লিগার পর্যালোচনা ভুল। দু’পক্ষের এমন অনড় অবস্থানে আইনি ঝামেলায় জড়ানোর শঙ্কাও তৈরি হয়।

তবে প্রিয় ক্লাব বার্সেলোনার সাথে মধুর সম্পর্কের শেষটা আইনি ভাবে হোক তা চাননি লিওনেল মেসি। সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার প্রিয় ক্লাবের বিপক্ষে আমি কখনোই আইনি লড়াইয়ে যাব না। এ কারণেই আমি বার্সেলোনায় থাকার সিদ্ধান্ত নিয়েছি।’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসিকে সিদ্ধান্ত নেওয়ার অধিকার দেওয়া উচিৎ : রামোস

মেসিকে সিদ্ধান্ত নেওয়ার অধিকার দেওয়া উচিৎ : রামোস

মেসিকে আর্জেন্টিনা প্রেসিডেন্টের চিঠি

মেসিকে আর্জেন্টিনা প্রেসিডেন্টের চিঠি

এক নজরে লিওনেল মেসির কীর্তি

এক নজরে লিওনেল মেসির কীর্তি

ইতিহাসে স্থান পাওয়া বার্সেলোনা-বায়ার্নের ম্যাচের পরিসংখ্যান

ইতিহাসে স্থান পাওয়া বার্সেলোনা-বায়ার্নের ম্যাচের পরিসংখ্যান