সুয়ারেজের বিকল্প হতে রাজি স্ট্রাইকার জিরুড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:১৩ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২০
সুয়ারেজের বিকল্প হতে রাজি স্ট্রাইকার জিরুড

লুইস সুয়ারেজের বিকল্প হিসেবে চেলসি স্ট্রাইকার অলিভার জিরুডকে টার্গেট করেছে ইতালীয় জায়ান্ট জুভেন্টাস। গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী জুভেন্টাসের সঙ্গে চুক্তি করতে সম্মত আছেন জিরুড।

গঞ্জালো হিগুয়েইনকে ছেড়ে দিয়ে নতুন স্ট্রাইকার খুঁজে বেড়াচ্ছে ইতালীয় চ্যাম্পিয়নরা। সেই দিক থেকে তাদের মূল লক্ষ্য হচ্ছে বার্সার উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ। আর তার বিকল্প হিসেবে তালিকায় আছেন জিরুড। আসন্ন মৌসুমে চেলসির মূল একাদশে স্থান পাওয়া নিয়ে সংশয়ের মধ্যে আছেন এ ফরাসি তারকা।

জিয়ানলুকা ডিমারজিও’র দাবি- দুই বছরের জন্য তুরিনের ক্লাবটিতে যোগ দেওয়ার বিষয়ে একমত হয়েছিলেন ৩৩ বছর বয়সি সুয়ারেজ। এদিকে টিমো ওয়ার্নার ও ইংল্যান্ডের তরুণ ফরোয়ার্ড টমি আব্রাহামকে দলে ভেড়ানোর পর থেকে স্টামফোর্ড ব্রিজে মূল একাদশের আসন নড়বড়ে হয়ে গেছে গিরুদের। ক্লাব ছেড়ে তাকে ধারে ক্রিস্ট্যাল প্যালেসে চলে যেতে হচ্ছে।

এদিকে নতুন যোগ দেওয়া কাই হওয়ার্টজও মূল একাদশে চলে আসার সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে আসন্ন মৌসুমে চেলসি কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের চতুর্থ পছন্দে নেমে যেতে পারেন গিরুদ। তবে তিনি চান মূল একাদশে থাকতে। কারণ তার লক্ষ্য আসন্ন ইউরো ২০২০ টুর্নামেন্টের জন্য ফরাসি জাতীয় দলে স্থায়ী হওয়া। যেটি স্থগিত হয়ে গিয়েছিল করোনার কারণে।

জানুয়ারিতেই ইন্টার মিলানের সঙ্গে কথাবার্তা চলছিল গিরুদের। কারণ এ মৌসুম শেষেই চেলসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল তার। কিন্তু মে মাসেই চেলসির সঙ্গে এক বছরের জন্য চুক্তির মেয়াদ বাড়িয়ে নেন তিনি। যে কারণে চেলসি ছাড়তে হলে অবশ্যই ট্রান্সফার ফি গুণতে হবে তাকে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সুয়ারেজকে নিতে আগ্রহী সিমিওনে, রেখে দিতে চান কোম্যান

সুয়ারেজকে নিতে আগ্রহী সিমিওনে, রেখে দিতে চান কোম্যান

নিষেধাজ্ঞা এড়িয়ে অক্টোবরে মাঠে নামছেন মেসি

নিষেধাজ্ঞা এড়িয়ে অক্টোবরে মাঠে নামছেন মেসি

হার দিয়ে মৌসুম শুরু পিএসজির

হার দিয়ে মৌসুম শুরু পিএসজির

বাতিল হলো এএফসি কাপ-২০২০

বাতিল হলো এএফসি কাপ-২০২০