করোনার ভয়ে ৩৭ গোল হজম!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:২৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২০
করোনার ভয়ে ৩৭ গোল হজম!

জার্মানির লোয়ার স্যাক্সনি ক্রেইসলিগায় ১১তম ডিভিশনের এক ম্যাচে করোনাভাইরাসের বিধিনিষেধ পালন করতে গিয়ে এসভি হোল্ডস্টেডেনের বিপক্ষে এক ম্যাচে ৩৭ গোল হজম করেছে এসজি রিপডর্ফ। রোববার (১৩ সেপ্টেম্বর) মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে খেলেছে দলটি। আর সেই সুযোগে একে একে ৩৭ গোল দিয়েছে এসভি হোল্ডেনস্টেড।

হোল্ডেনস্টেডের বিপক্ষে মাঠে নামার আগে রিপডর্ফ সভাপতি প্যাট্রিক রিস্তো অভিযোগ করেন, হোল্ডস্টেডেনের আগের ম্যাচে করোনায় আক্রান্ত একজনের সংস্পর্শে এসেছেন ক্লাবটির এক খেলোয়াড়। প্যাট্রিক রিস্তোর এমন অভিযোগের পর দলের সবার করোনা পরীক্ষা করা হয়। যেখানে তাদের সব খেলোয়াড়েরর ফলাফল ‘নেগেটিভ’ আসে।

তাদের সবার ফলাফল ‘নেগেটিভ’ আসার পরও আশ্বস্ত হতে পারছিলেন না রিপডর্ফের খেলোয়াড় ও ক্লাব কর্তৃপক্ষরা। যেকারণে ম্যাচ স্থগিত করার জন্য আবেদন জানায় এসজি রিপডর্ফ। কিন্তু তাদের আবেদনে সাড়া দেয়নি লিগ কর্তৃপক্ষ। এসজি রিপডর্ফের আবেদনে সাড়া না দিয়ে উল্টো তারা জানায়, হয় ম্যাচ খেলো নয়তো বড় অংকের জরিমানা গুণো।

এক প্রকার বাধ্য হয়েই খেলতে নামে রিপডর্ফ। ম্যাচে খেলতে নেমে করোনার ভয়ে সামাজিক দুরুত্ব বজায় রেখে খেলে এসজি রিপডর্ফের খেলোয়াড়েরা। সামাজিক দুরত্ব বজায় রেখে খেলার কারণে প্রতিপক্ষের খেলোয়াড়ের কাছে বল থাকলেও বল নিতে যায়নি কেউ, যায়নি তাদের কাছেও। যে কারণে একের পর এক গোল হজম করেছে তারা।

প্রতিপক্ষ বাঁধা না দেওয়ায় শেষ পর্যন্ত ৩৭-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে হোল্ডেনস্টেড। খেলোয়াড়দের এমন আচরণের ব্যাখ্যা দিয়ে রিপডর্ফ সভাপতি প্যাট্রিক রিস্তো বলেন, ‘নিরাপদ থাকতে কিছু খেলোয়াড় তাদের খেলোয়াড়দের সংস্পর্শে যেতে চায়নি। এর দায় কোচিং স্টাফ এবং ক্লাব পরিচালকদের, তারা সেটা মেনেও নিচ্ছেন। সংক্রমণ এড়ানোটা গুরুত্বপূর্ণ। ক্লাবকে শাস্তির ব্যাপারে সাবধান হতে হবে। শাস্তি শুধু আর্থিক ক্ষতিই ডেকে আনবে।’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

জিরোনার বিপক্ষেও উপেক্ষিত সুয়ারেজ

জিরোনার বিপক্ষেও উপেক্ষিত সুয়ারেজ

আমি জনপ্রিয় বলেই আমাকে নিয়ে আলোচনা হয় : সালাউদ্দিন

আমি জনপ্রিয় বলেই আমাকে নিয়ে আলোচনা হয় : সালাউদ্দিন

বাবার স্মৃতি জড়ানো ক্লাবেই থেকে গেলেন অবামেয়াং

বাবার স্মৃতি জড়ানো ক্লাবেই থেকে গেলেন অবামেয়াং

বুন্দেসলিগায় দর্শক প্রবেশের অনুমতি

বুন্দেসলিগায় দর্শক প্রবেশের অনুমতি