সুয়ারেজের বিদায়ে মেসির আবেগময় বার্তা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫২ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২০
সুয়ারেজের বিদায়ে মেসির আবেগময় বার্তা

লুইস সুয়ারেজকে আবেগময় এক বিদায় জানিয়েছেন লিওনেল মেসি। বার্সেলোনা সুয়ারেজকে অ্যাথলেটিকো মাদ্রিদের কাছে বিক্রি করার একদিন পর অশ্রুসিক্ত বিদায় জানানো হলো।

ইনস্টাগ্রামে এক পোস্টে মেসি লিখেছেন, ‘আজ (২৫ সেপ্টেম্বর, শুক্রবার) যখন আমি ড্রেসিং রুমে যাই, তখন ভয়াবহ সত্য আমাকে আঘাত করে। আপনি আপনার অবস্থান অনুযায়ী সমাদৃত হওয়ার দাবি রাখেন। সে (সুয়ারেজ) ছিল ক্লাবের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন। তারা যা করেছে তাতে বরখাস্ত হওয়া উচিৎ নয়। সত্যি কথা হলো, এখন আর কিছুই আমাকে অবাক করে না।’

ক্লাবের সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ’র সঙ্গে মেসির দীর্ঘদিনের বিরোধ রয়েছে। ওই বিরোধটি মাথাচড়া দেয় আগস্টে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে বার্সেলোনার ৮-২ গোলের পরাজয়।

মেসি বার্সেলোনা ছেড়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা করেছেন। কিন্তু শেষ পর্যন্ত চুক্তির শেষ বছরটি সেখানেই কাটাতে বাধ্য হন তিনি। তবে তার দুই ঘনিষ্ট সহচর সুয়ারেজ ও চিলি তারকা আরতুরো ভিদাল ক্লাব ছেড়ে গেছেন।

ফ্রি ট্রান্সফার ফিতে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়ে অ্যাটলেটিকো মাদ্রিদে পাড়ি জমিয়েছেন ৩৩ বছর বয়সি উরুগুয়ে তারকা লুইস সুয়ারেজ। তিনি যদি সেখানে ভালো করতে পারেন তাহলে কিছু অর্থ লাভ করবে বার্সেলোনা।

বার্সেলোনার হয়ে এখন পর্যন্ত ১৯৮টি গোল করেছেন সুয়ারেজ। ক্লাব ইতিহাসে এটি তৃতীয় সর্বোচ্চ। এরপরও তাকে বার্সা ছাড়তে হয়েছে।

বৃহস্পতিবার ক্লাবে তাৎক্ষণিক এক বিদায় অনুষ্ঠানে কেঁদে ফেলেন সুয়ারেজ। সে সময় তিনি বলেন, ‘আমি প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম সেটি প্রমাণে নতুন অনুপ্রেরণা নিয়ে খেলা চালিয়ে রাখতে যাচ্ছি।
লিও এবং আমার মধ্যে সম্পর্কের কথা সবাই জানে। ইতোমধ্যে উরুগুয়ে-আর্জেন্টিনা ম্যাচের সময় আমি তার বিপক্ষে খেলেছি। একে অপরের বিপক্ষে খেলা মানে পারস্পরিক অনুভূতি চলে যাওয়া নয়।’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অশ্রুসজল চোখে বার্সেলোনা ছাড়লেন সুয়ারেজ

অশ্রুসজল চোখে বার্সেলোনা ছাড়লেন সুয়ারেজ

চার ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া

চার ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া

উয়েফার বর্ষসেরার তালিকার সেরা তিনে নেই মেসি-রোনালদো

উয়েফার বর্ষসেরার তালিকার সেরা তিনে নেই মেসি-রোনালদো

পিছিয়ে পড়েও বায়ার্নের উয়েফা সুপার কাপ জয়

পিছিয়ে পড়েও বায়ার্নের উয়েফা সুপার কাপ জয়