জেসুসের চোট, দুঃচিন্তার ভাঁজ ম্যানসিটি শিবিরে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০১ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২০
জেসুসের চোট, দুঃচিন্তার ভাঁজ ম্যানসিটি শিবিরে

বাজে সময় যেন পিছুই ছাড়ছে না ইংলিশ জায়ান্ট ম্যানেচেস্টার সিটির। সার্জিও অ্যাগুয়েরা চোট থেকে সেরে উঠলেও মাঠে নামার মতো অবস্থায় নেই। মাঠে ফিরতে প্রায় আরও চার মাস সময় লাগবে তার। এরই মাঝে চোট নিয়ে এক মাসের জন্য ছিটকে গেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে লিগ কাপে বোর্নমাউথকে হারানো ম্যাচে ইনজুরিতে পড়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। তাতে করে দুঃচিন্তার ভাঁজ চেঁপেছে ম্যানসিটি শিবিরে। কারণ এর আগে ইনজুরিতে পরে দীর্ঘসময় ধরে মাঠের বাইরে আছেন আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরা।

অ্যাগুয়েরা চোট থেকে সেরে উঠলেও খেলার মতো অবস্থায় নেই। মাঠে ফিরতে প্রায় আরও চার মাস সময় লাগবে অ্যাগুয়েরার। বর্তমানে ম্যানসিটি শিবিরে লিয়াম ডেলাপই একমাত্র ফিট স্ট্রাইকার হিসেবে আছেন দলে আছেন।

ওই দিন ম্যাচ শেষে গার্দিওলা বলেছিলেন, ‘শনিবার লেস্টার সিটির বিপক্ষে মাঠে নামানোর মতো কেবল ১৩ জন ফিট খেলোয়াড় আছেন। করোনা পজিটিভ হওয়ায় আইসোলেশনে থাকার পর ফিরছেন রিয়াদ মাহরেজ ও আইমেরিক লাপোর্তে। কিন্তু ইকে গুন্ডোগান এখনও কোয়ারেন্টাইনে।’

ইনজুরিতে পড়ায় ব্রাজিলের বিশ্বকাপ বাছাইপর্বের স্কোয়াড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। সূচি অনুযায়ী অক্টোবরে পেরু ও বলিভিয়ার সাথে ম্যাচ খেলবে ব্রাজিল। শুক্রবার ব্রাজিল ফুটবল ফেডারেশন জানায়, ইনজুরিতে পড়ায় স্কোয়াড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জেসুস।

ব্রাজিল ফেডারেশন এক বিবৃতি দিয়ে বলেছেন, ‘বুধবার ইংলিশ দল ব্রাজিলের ডাক্তার রোদ্রিগো লাসমারের সঙ্গে যোগাযোগ করেছিল। সোমবার প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্পটনের ম্যাচে তার (জেসুস) চোট পাওয়ার কথা তারা তাকে জানিয়েছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চার ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া

চার ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া

উয়েফার বর্ষসেরার তালিকার সেরা তিনে নেই মেসি-রোনালদো

উয়েফার বর্ষসেরার তালিকার সেরা তিনে নেই মেসি-রোনালদো

জাতীয় দলকে বিদায় বললেন রাকিটিচ

জাতীয় দলকে বিদায় বললেন রাকিটিচ

করোনায় প্রাণ হারালেন স্বাধীন বাংলা দলের ফুটবলার

করোনায় প্রাণ হারালেন স্বাধীন বাংলা দলের ফুটবলার