বিশ্বাস করুন, মন পড়ে রয়েছে বাফুফের নির্বাচনে : ফিফা সভাপতি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৩০ এএম, ০৪ অক্টোবর ২০২০
বিশ্বাস করুন, মন পড়ে রয়েছে বাফুফের নির্বাচনে : ফিফা সভাপতি

বহুল আলোচিত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে আজ শনিবার (৩ অক্টোবর)। নির্বাচনের আগ মুহূর্তে এক ভিডিও বার্তায় অংশ নেওয়া সব প্রার্থীকে শুভকামনা জানিয়েছেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো।

ভিডিও বার্তায় জিয়ান্নি ইনফান্তিনো বলেন, প্রিয় সভাপতি, প্রিয় কাজী (কাজী মোহাম্মদ সালাউদ্দিন), প্রিয় মাহফুজা, প্রিয় কাউন্সিল সদস্য, প্রিয় বন্ধুরা এবং ভদ্র মহিলা ও মহোদয়গণ, আমি প্রথমে বলতে চাই যে, আমি আজ (শনিবার) আপনাদের নির্বাচনী কংগ্রেসকে সম্বোধন করতে পেরে ভীষণ আনন্দিত।

তিনি বলেন, এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কংগ্রেস এবং এটি একটি নির্বাচনী কংগ্রেস। এ কংগ্রেসের জন্য আমি সকল প্রার্থীকে শুভকামনা জানাতে চাই। এ কংগ্রেস ফুটবলের হয়ে বাংলাদেশের পক্ষে কাজ করে যাচ্ছে।

করোনাভাইরাসের কারণে বাফুফের এ নির্বাচনে উপস্থিত থাকতে পারেননি বলেও জানা ফিফা সভাপতি। বলেন, দুর্ভাগ্যজনকভাবে আমি শারীরিকভাবে আপনাদের সঙ্গে সেখানে থাকতে পারছি না। তবে বিশ্বাস করুন, আমার মন সেখানে পড়ে রয়েছে।

তিনি আরও বলেন, কোভিড-১৯-এর কারণে আমাদের ও বিশ্বজুড়ে সকলের ভ্রমণে নিষেধাজ্ঞা রয়েছে। তবে আমাদের মধ্যে দূরত্ব থাকলেও এ মুহূর্তে আমরা সকলেই একত্রে আছি এবং এ মুহূর্তে ফুটবল একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। কারণ, এর মূল লক্ষ্য হলো সকলকে একত্র করা।

বাফুফের এবারের নির্বাচনে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি ও সদস্যসহ মোট ২১টি পদের জন্য ৪৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে ১৩৯ কাউন্সিলর আগামী চার বছরের জন্য তাদের প্রতিনিধি নির্বাচিত করবেন।

নির্বাচনে কাজী মোহাম্মদ সালাউদ্দিনের সম্মিলিত পরিষদের বিপক্ষে লড়ছেন শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বে থাকা সমন্বয় পরিষদ। সভাপতি পদে সালাউদ্দিনের বিপক্ষে লড়ছেন শফিকুল ইসলাম মানিক। একই পদে লড়াই করছেন গত ১২ বছর বাফুফের সহ-সভাপতির দায়িত্ব পালন করা বাদল রায়।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাফুফের নির্বাচন ঘিরে সোনারগাঁওয়ে সাজসাজ রব

বাফুফের নির্বাচন ঘিরে সোনারগাঁওয়ে সাজসাজ রব

সুষ্ঠু নির্বাচনে যেকোন ফল মেনে নেবেন মানিক

সুষ্ঠু নির্বাচনে যেকোন ফল মেনে নেবেন মানিক

কী রয়েছে মানিকের ২১ দফা ইশতেহারে

কী রয়েছে মানিকের ২১ দফা ইশতেহারে

বাফুফের নির্বাচন : সালাউদ্দিনের ৩৬ দফার ইশতেহার

বাফুফের নির্বাচন : সালাউদ্দিনের ৩৬ দফার ইশতেহার