তিন তারকাকে ফিরিয়েও পিএসজি হার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৩ এএম, ২১ নভেম্বর ২০২০
তিন তারকাকে ফিরিয়েও পিএসজি হার

নেইমার-এমবাপে-ময়সে কিন; দলের বাইরে থাকা এ তিন তারকা নিয়েই মাঠে নেমেছিল ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। জোড়া গোল করে দলকে এগিয়ে নিয়েছিলেন কিলিয়ান এমবাপে। তবে ম্যাচ জিততে পারেনি পিএসজি। উল্টো পিএসজিকে ৩-২ গোলে হারিয়ে দিয়েছে মোনাকো।

ইনজুরির কারণে ক্লাবের হয়ে তিন ম্যাচ খেলতে পারেননি নেইমার, একই কারণে গত মাসের শেষ দিক থেকে বাইরে ছিলেন কিলিয়ান এমবাপে। আর উদীয়মান তারকা ময়সে কিন ইনজুরিতে পড়েন জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে।লিগ ওয়ানে শুক্রবার (২০ নভেম্বা) মোনাকোর বিপক্ষে ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছিলেন এ তিন তারকা।

চলতি ফ্রেঞ্চ লিগে প্রথম দুই ম্যাচে হার দিয়ে শুরুর পর টানা ৮ ম্যাচ জিতেছে বর্তমান চ্যাম্পিয়নরা। তবে লিগের ১১তম ম্যাচ এসে থামতে হলো তাদের।

মোনাকোর মাঠে প্রথমার্ধের পুরোটা সময় আধিপত্য বিস্তার করে খেলেছে পিএসজি। ম্যাচে ২৫ ও ৩৭ (পেনাল্টি) মিনিটে এমবাপের জোড়া গোলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় তারা। তবে দ্বিতীয়ার্ধে মোনাকোর কাছে যেন ঠিক পাত্তাই পায়নি তারা। প্রথমার্ধে দুই গোল করা পিএসজি দ্বিতীয়ার্ধে মোনাকোর কাছে ম্যাচের নিয়ন্ত্রণ হারায়।

বিরতি থেকে ফিরে সাত মিনিটেই (৫২তম মিনিট) প্রথম গোল শোধ করেন কেভিন ভোল্যান্ড। এর ১৩ মিনিট পর আবারও স্কোরশিটে নাম তোলেন ভোল্যান্ড। সেস্ক ফ্যাব্রেগাসের কাছ থেকে বল পেয়ে ম্যাচের ৬৫তম মিনিটে দ্বিতীয় গোলে করেন জার্মান মিডফিল্ডার ভোল্যান্ড।

২-২ গোলের সমতা বিরাজ করা ম্যাচে ভুল করে বসেন পিএসজি ডিফেন্ডার আবদু দিয়াও। ডি-বক্সের মধ্যে ভোল্যান্ডকে ফাউল করলে ভিএআর দেখে লাল কার্ডের সিদ্ধান্ত জানান রেফারি। ফলে পেনাল্টি থেকে গোল আদায় করে নেন ফ্যাব্রেগাস। ৮৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল পেয়ে ৩-২ এগিয়ে যাওয়া মোনাকো শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠে ছাড়ে।

এদিকে এ হারে পূর্ণ পয়েন্ট হারালেও শীর্ষেই রয়েছে পিএসিজ। তবে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা পিএসজি সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে মোনাকো।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নেইমার-এমবাপের চুক্তি নিয়ে আলোচনা শুরু

নেইমার-এমবাপের চুক্তি নিয়ে আলোচনা শুরু

‘মেসি চলে গেলে লা লিগায় প্রভাব পড়বে না’

‘মেসি চলে গেলে লা লিগায় প্রভাব পড়বে না’

জেমি ডে-কে ছাড়াই কাতার গেল ২৫ সদস্যের বাংলাদেশ

জেমি ডে-কে ছাড়াই কাতার গেল ২৫ সদস্যের বাংলাদেশ

দেশে গিয়ে করোনায় আক্রান্ত সালাহ

দেশে গিয়ে করোনায় আক্রান্ত সালাহ