মেসিকে ছাড়াও জয়রথে বার্সেলোনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১৮ এএম, ০৩ ডিসেম্বর ২০২০
মেসিকে ছাড়াও জয়রথে বার্সেলোনা

ছবি : বার্সেলোনা

চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার জয়রথ ছুটেই চলছে। লিওনেল মেসিকে ছাড়াই লিগে আরেকটি জয় তুলে নিয়েছে বার্সেলোনা। বুধবার (২ ডিসেম্বর) রাতে ফেরেঙ্কভারোসকে ৩-০ গোলে হারিয়ে টানা পাঁচ ম্যাচে জয় পেয়েছে তারা। ২০০২-০৩ মৌসুমের পর চ্যাম্পিয়নস লিগ গ্রুপ পর্বে প্রথম পাঁচ ম্যাচেই জয় পেল বার্সা।

কোয়ালিফাই করা বার্সেলোনা দলের সেরা তারকাকে ছাড়াই খেলতে নেমেছিল। ডায়নামো কিয়েভের পর ফেরেঙ্কভারোসের বিপক্ষেও রাখা হয়নি নিয়মিত অধিনায়ক মেসিকে। তবে হাঙ্গেরিয়ান ক্লাবের বিপক্ষে কোম্যান শিষ্যদের পারফরম্যান্স মেসির অনুপস্থিতি টের পেতে দেয়নি।
sportsmail24
খেলা শুরু হওয়ার প্রথম ২৮ মিনিটেই তিন গোলে এগিয়ে যায় বার্সেরোনা। ১৪ মিনিটে জর্ডি আলবার বাসে দুর্দান্ত গোল করে দলকে প্রথম এগিয়ে দেন আন্তোয়ান গ্রিজমান। এরপর ২১তম মিনিটে ডেম্বেলের অ্যাসিস্টে লিড দ্বিগুণ করেন ডেনিশ ফরোয়ার্ড মার্টিন ব্রাথওয়েইট। আর ২৮তম মিনিটে পেনাল্টি থেকে বল জালে জড়ান ডেম্বেলের।

এছাড়া ম্যাচের ৩৪তম মিনিটে ব্রাথওয়েইট ভুল না করলে ব্যবধান আরও বাড়তো। তবে সে যাত্রায় আর গোল না হওয়ায় ৩-০ গোলের ব্যবধান নিয়ে বিরতি যায় দুই দল।
sportsmail24
বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধেও আধিপত্য বিরাজ করে খেলে স্প্যানিশ জায়ান্টরা। তবে, আর জালের ঠিকানা খুঁজে পায়নি। তবে ম্যাচের বাকি অংশেও ফ্রেঞ্চ ফুটবলারের মিসের মহড়া দেখেছে সমর্থকরা। ফলে শেষ পর্যন্ত প্রথমার্ধের ৩ গোলের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে কাতালানদের।

গ্রুপে পাঁচ ম্যাচে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা। আর সমান সংখ্যক ম্যাচে ৪ জয়ে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে জুভেন্টাস।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

করোনা মুক্ত জেমি ডে, যাচ্ছেন কাতারে

করোনা মুক্ত জেমি ডে, যাচ্ছেন কাতারে

ফের ইনজুরিতে হ্যাজার্ড

ফের ইনজুরিতে হ্যাজার্ড

গোল করে ম্যারাডোনাকে স্মরণ মেসির, বার্সার গোল উৎসব

গোল করে ম্যারাডোনাকে স্মরণ মেসির, বার্সার গোল উৎসব

নবাগত বেনেভেন্তোর কাছে হোঁচট খেল জুভেন্টাস

নবাগত বেনেভেন্তোর কাছে হোঁচট খেল জুভেন্টাস