মেসি বিহীন বার্সেলোনাকে রুখে দিল এইবার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৮ এএম, ৩০ ডিসেম্বর ২০২০
মেসি বিহীন বার্সেলোনাকে রুখে দিল এইবার

ছবি : বার্সেলোনা

দলের প্রাণ ভোমর লিওনেল মেসিকে ছাড়া খেলতে নেমে আক্রমণভাগে বার বার ভুগছিল বার্সেলোনা। আর সেই সুযোগে কাম্প ন্যু থেকে প্রথমবারের মতো পয়েন্ট অর্জন করলো এইবার। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে বার্সার সাথে তারা ১-১ গোলে ড্র করেছে।

ম্যাচে দুই-তৃতীয়াংশের বেশি সময় বল দখলে রাখলেও বার্সেলোনার পারফরম্যান্স আশানুরূপ ছিল না। প্রথমার্ধে একটি গোল আদায় করলেও তা অফসাইটের কারণে বাতিল হয়ে যায়। ফলে গোল শূন্য ব্যবধানে বিরতিতে যায় দুই দল। এছাড়া ম্যাচের শুরুতেই মার্টিন ব্রাথওয়েটের পেনাল্টি মিস এবং দ্বিতীয়ার্ধের শুরুতে নিজেদের ভুলেই গোল হজম করতে হয়েছে।

ম্যাচের শুরুতে ডি-বক্সে রোনালদ আরাহোকে এইবারের ডিফেন্ডার পেদ্রো বিগাস ফাউল করলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তবে গোল আদায় করতে পারেননি মার্টিন ব্রাথওয়েট। এরপর ২৫তম মিনিটে দারুণ এক আক্রমণে জালে বল পাঠান ব্রাথওয়েট। সেটিও ভিএআরের সাহায্যে অফসাইডের বাঁশি বাজান রেফারি।
sportsmail24
দ্বিতীয়ার্ধের নিজেদের ভুলে গোল খেয়ে বসে বার্সেলোনা। মাঝ মাঠে আরাহোর ভুলে বল ধরে অনেকটা এগিয়ে ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের শটে ঠিকানা খুঁজে নেন গার্সিয়া। তবে সমতায় ফিরতে বেশি দেরি করেনি বার্সেলোনা।

৬৭তম মিনিটে স্বস্তি ফেরে বার্সেলোনা। বাঁ দিক থেকে জুনিয়র ফিরপোর পাস ডি-বক্সে ডান দিকে ফাঁকায় পেয়ে কোনাকুনি শটে সমতা টানেন দেম্বেলে। সব প্রতিযোগিতা মিলে মৌসুমে এটা তার পঞ্চম গোল।

শেষ দিকে গোল করতে মরিয়া হয়ে ওঠে বার্সেলোনা। বেশ কয়েকটি সুযোগও পেয়েছিল। তবে কাজের কাজটি আর করতে পারেনি বার্সেলোনা। নির্ধারিত সময়ে শেষে পয়েন্ট হারানোর হতাশা নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

এ নিয়ে লিগে টানা পাঁচ ম্যাচ অপরাজিত থাকলো বার্সেলোনা। ১৫ ম্যাচে সাত জয় ও চার ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে তারা।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

দলবদলে শান্তির বার্তা, বার্সাতেই মৌসুম শেষ করবেন মেসি

দলবদলে শান্তির বার্তা, বার্সাতেই মৌসুম শেষ করবেন মেসি

মেসির গোল খাওয়া ১৬০ গোলরক্ষকে বিয়ার উপহার

মেসির গোল খাওয়া ১৬০ গোলরক্ষকে বিয়ার উপহার

পেলেকে ছাড়িয়ে মেসির রেকর্ড, বার্সার দাপুটে জয়

পেলেকে ছাড়িয়ে মেসির রেকর্ড, বার্সার দাপুটে জয়

‘ঝামেলা’ কাটিয়ে বার্সায় উপভোগ করছেন মেসি

‘ঝামেলা’ কাটিয়ে বার্সায় উপভোগ করছেন মেসি