কমতে পারে মেসির নিষেধাজ্ঞা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫৫ পিএম, ২২ জানুয়ারি ২০২১
কমতে পারে মেসির নিষেধাজ্ঞা

ফাইল ফটো

স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে ৩-২ গোলে পরাজিত হয়ে শিরোপা হাতছাড়া করেছে বার্সেলোনা। ওই ম্যাচে প্রতিপক্ষ খেলোয়াড়কে আঘাত করায় লাল কার্ড দেখেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

বার্সেলোনার হয়ে ক্যারিয়ারে প্রথমবারের মতো লাল কার্ড প্রাপ্তির শাস্তি হিসেবে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। তবে বার্সেলোনার প্রধান কোচ রোনাল্ড কোম্যান আশা করছেন, মেসির উপর আরোপিত দুই ম্যাচের নিষেধাজ্ঞার মেয়াদ কমে আসবে।

দুই ম্যাচ নিষিদ্ধ হওয়ায় ৩৩ বছর বয়সি মেসি বৃহস্পতিবার কোপা ডেল রে’তে তৃতীয় টায়ারের দল করনেলার সাথে অ্যাওয়ে ম্যাচে ও রোববার লা লিগায় এলচের বিপক্ষে খেলতে পারবেন না।

এদিকে কোম্যান বলেন, ‘ক্লাব আমাকে বলেছে মেসিকে যে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে আমরা সেই সিদ্ধান্তের সঙ্গে একমত নই। এখন দেখা যাক কী হয়। আমরা এ সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করব এবং আশা করছি নিষেধাজ্ঞা কমানো হবে। যদি না হয় তাহলে লিওকে ছাড়াই আমাদেরকে পরবর্তী দুটি ম্যাচে খেলতে হবে।’

স্প্যানিশ সুপার কাপের আগে লিগ ম্যাচে সেভিয়ার সাথে থাইয়ের সমস্যায় পড়েছিলেন মেসি। কিন্তু তা সত্ত্বেও সুপার কাপের পুরো ১২০ মিনিটই মাঠে থাকতে হয়েছে মেসিকে। বার্সেলোনার কোচ রোনাল্ড কোম্যান অবশ্য বলেছেন, মেসির সাথে আলোচনা করেই তাকে পুরো ম্যাচ খেলানো হয়েছে।

বার্সেলোনার সিনিয়র দলের হয়ে ১৬ বছরে ৭৫৩ ম্যাচ খেলা মেসির এটাই প্রথম লাল কার্ড প্রাপ্তি। এর আগে অবশ্য আর্জেন্টিনার জাতীয় দলের জার্সি গায়ে তিনি দু’বার লাল কার্ড দেখেছিলেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অল্পতেই রক্ষা পেলেন মেসি

অল্পতেই রক্ষা পেলেন মেসি

না খেলে দুঃসংবাদ পেলেন কোহলি

না খেলে দুঃসংবাদ পেলেন কোহলি

ম্যাচ সেরা সাকিব ভাঙলেন নিজের রেকর্ড

ম্যাচ সেরা সাকিব ভাঙলেন নিজের রেকর্ড

ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোল এখন রোনালদোর

ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোল এখন রোনালদোর