অবশেষে জয়, শীর্ষ চারে ফিরলো লিভারপুল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০২ এএম, ৩০ জানুয়ারি ২০২১
অবশেষে জয়, শীর্ষ চারে ফিরলো লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগে বাজে সময় থেকে ফিরে আসার আভাস দিয়ে জয়ে ফিরলো লিভারপুল। টটেনহ্যাম হটস্পারকে বড় ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চারে ফিরে এসেছে তারা।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে প্রতিপক্ষের মাঠে ৩-১ গোলে জয় পেয়েছে প্রিমিয়ার লিগের শিরোপাধারীরা। এর আগে লিগে টানা পাঁচ ম্যাচ তারা জয় বঞ্চিত ছিল।

খেলায় রবের্তো ফিরমিনো, সাদিও মানে ও ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড একটি করে গোল করেছেন। টটেনহ্যামের পক্ষে একমাত্র গোলটি করেছেন পিয়ের-এমিল হয়বিয়ার্গ। লিগে নিজেদের প্রথম দেখায় অ্যানফিল্ডে ২-১ গোলে জিতেছিল লিভারপুল।

প্রথমার্ধের যোগ করা সময়ে প্রথম গোলের দেখা পায় লিভারপুল। সতীর্থের বল ধরে ফাঁকা জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিরমিনো। এর আগে বেশ কয়েকটি গোলের সুযোগ তৈরি করলেও গোল আদায় করতে পারেনি লিভারপুল।
sportsmail24
বিরতিতে থেকে ফিরে দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে (৪৭তম মিনিট) ব্যবধান দ্বিগুণ করেন অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড। চলতি আসরে ইংলিশ ডিফেন্ডারের এটাই প্রথম গোল। ২-০ গোলে পিছিয়ে যাওয়ার এক মিনিট পরই গোলের ব্যবধান কমান হয়বিয়ার্গ।

ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন ডাচ এই মিডফিল্ডার। ফলে গোলের লাইন স্কোর হয় ২-১। এরপর ৫৫তম মিনিটে বল জালে পাঠিয়ে উৎসবে মেতেছিলেন সালাহ। তবে ফিরমিনোর হাতে বল লাগায় ভিএআরের সাহায্যে গোলটি বাতিল করেন রেফারি।

ম্যাচের ৬৫তম মিনিটে ব্যবধান বাড়ান মানে। অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের লম্বা করে বাড়ানো বল ডি-বক্সে পেয়ে জালে পাঠান তিনি। নির্ধারিত সময় শেষে ৩-১ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

এ জয়ে ২০ ম্যাচে ১০ জয় ও সাত ড্রয়ে ৩৭ পয়েন্ট নিয়ে চার নম্বরে ফিরেছে লিভারপুল। আর এক ম্যাচ কম খেলে ৩৩ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে রয়েছে টটেনহ্যাম।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

শীর্ষে উঠার ম্যাচের ম্যানসিটির গোল উৎসব

শীর্ষে উঠার ম্যাচের ম্যানসিটির গোল উৎসব

গোলরক্ষকের ফাউল, হারের স্বাদ পেল লিভারপুল

গোলরক্ষকের ফাউল, হারের স্বাদ পেল লিভারপুল

ফুটবল বন্ধের হুমকি দিলেন ইংলিশ লিগ প্রধান

ফুটবল বন্ধের হুমকি দিলেন ইংলিশ লিগ প্রধান

করোনা প্রাদুর্ভাবে উদ্বেগ বাড়ছে প্রিমিয়ার লিগে

করোনা প্রাদুর্ভাবে উদ্বেগ বাড়ছে প্রিমিয়ার লিগে