চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে সহজ জয় শেখ জামালের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৭ পিএম, ০১ মে ২০২১
চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে সহজ জয় শেখ জামালের

জয়ের ধারা অব্যাহত রেখে দ্বিতীয় লেগে নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে ৩-১ গোলে হারাল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শনিবার (১ মে) ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে দুই বিদেশি ফরোয়ার্ডের উপর ভর করে সহজ জয় পায় জামাল। 

ম্যাচের প্রথমার্ধেই এগিয়ে যায়  শেখ জামাল। ম্যাচের ৩০ মিনিটে সুলেমান সিল্লাহ গোল করে দলকে এগিয়ে নেন। এর ২ মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করেন আরেক বিদেশী ফরোয়ার্ড সুলেমান কিং। 

দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই ম্যাচে ফেরার জন্য চেষ্টা করতে থাকে চট্টগ্রাম আবাহনী। সেই প্রচেষ্টায় ম্যাচের ৪৬ মিনিটে  বড়ুয়ার গোলে ব্যবধান ২-১ করে চট্টগ্রাম আবাহনী। তবে ম্যাচের বাকি সময় আর গোল করতে পারেনি তারা। 

উল্টো ম্যাচের ৫১ মিনিটে দলের পক্ষে তৃতীয় গোলটি করে দলের জয় সুনিশ্চিত করেন শেখ জামালের রেজাউল করিম। আর ম্যাচের ৫৯ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন চট্টগ্রাম আবাহনীর রাকিব। 

এই জয়ের ফলে ১৩ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে শেখ জামাল। অন্যদিকে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে রয়েছে চট্টগ্রাম আবাহনী। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সাইফকে রুখে দিল রহমতগঞ্জ

সাইফকে রুখে দিল রহমতগঞ্জ

মোহামেডানকে বাঁচালো ডিয়াবেটে

মোহামেডানকে বাঁচালো ডিয়াবেটে

দ্বিতীয় লেগের শুরুতেই  আবাহনীর হোঁচট

দ্বিতীয় লেগের শুরুতেই আবাহনীর হোঁচট

এএফসি কাপ থেকে বাদ আবাহনী

এএফসি কাপ থেকে বাদ আবাহনী