চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে ঢাকা আবাহনীর হাসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০২ এএম, ০৩ জুলাই ২০২১
চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে ঢাকা আবাহনীর হাসি

টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার লিগ-২০২১ ফুটবলের দ্বিতীয় পর্বের ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে ২-০ গোলে হারিয়ে দিয়েছে ঢাকা আবাহনী। দলের পক্ষে সানডে চিজোবা এবং মো. মামুনুল ইসলাম একটি করে গোল করেন। লিগে ঢাকা আবাহনী লিমিটেডের এটি দশম জয়।

বৃহস্পতিবার (১ জুলাই) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেলে এ ম্যাচ অনুষ্ঠিত হয়। বৃষ্টি বিঘ্নিত কর্দমাক্ত মাঠে প্রথমার্ধে একটি এবং দ্বিতীয়ার্ধে একটি করে গোল পায় ঢাকা আবাহনী। অন্যদিকে, চট্টগ্রাম আবাহনী কোন গোল করতে পারেনি। দুই দলের প্রথম পর্বের দেখায় ১-১ গোলে ড্র হয়েছিল।

ম্যাচের ৩৪তম মিনিটে প্রথম গোলে দেখা পায় ঢাকা আবাহনী। রাফায়েল অগাস্তোর ক্রসে বল ধরে বাঁ পায়ের জোরালো শটে চট্টগ্রামের জাল খুঁজে নেন নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবা।

পিছিয়ে পড়ার আগে অবশ্য ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল চট্টগ্রাম আবাহনী। ম্যাচের দ্বিতীয় মিনিটেই কর্নার থেকে পাওয়া বল নিক্সন গুইলের্ম ভলি করলে ক্রসবারের উপর দিয়ে চলে যায়।

বিরতি থেকে ফিরে ৫২তম মিনিটে গোল ব্যবধান দ্বিগুণ করে ঢাকা। ডি-বক্সে বল পেয়ে যান চিজোবা। তার ফিরতি পাস থেকে জোরালো শটে গোল করেন মামুনুল ইসলাম। শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকা আবাহনী।

আন্তর্জাতিক বিরতির পর শুরু হওয়া লিগে প্রথম জয় পেল ঢাকা আবাহনী। এর আগে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানের বিপক্ষে ১-১ ড্র করেছিল তারা। এছাড়া চলতি লিগে তাদের এটি দশম জয়। অন্যদিকে, টানা তিন জয়ের পর হারের স্বাদ পেল চট্টগ্রাম আবাহনী।

এ জয়ে লিগে ১৭ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ঢাকা আবাহনী। আর ২৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে চট্টগ্রাম আবাহনী। লিগে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস।

স্পোর্টসমেইল২৪/আরএস 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সাফ চ্যাম্পিয়নশিপে পাঁচ দল, সিদ্ধান্ত আসবে দ্রুতই

সাফ চ্যাম্পিয়নশিপে পাঁচ দল, সিদ্ধান্ত আসবে দ্রুতই

কঠোর লকডাউনেও চলবে ঘরোয়া ফুটবল

কঠোর লকডাউনেও চলবে ঘরোয়া ফুটবল

মোহামেডানের বিপক্ষে বসুন্ধরার কষ্টার্জিত জয়

মোহামেডানের বিপক্ষে বসুন্ধরার কষ্টার্জিত জয়

মাঠের লড়াইয়ে সমানে সমান মোহামেডান-আবাহনী

মাঠের লড়াইয়ে সমানে সমান মোহামেডান-আবাহনী