মেসিই বাঁচালো বার্সাকে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২২ এএম, ০৩ মে ২০২১
মেসিই বাঁচালো বার্সাকে

লিওনেল মেসির দারুণ দুই গোলে লা-লিগার শিরোপা দৌড়ে টিকে রইল বার্সেলোনা। রবিবার (২মে) রাতে ভ্যালেন্সিয়াকে ৩-২ গোলে হারিয়েছে বার্সা। মেসির দুই গোলের পাশাপাশি অন্য গোলটি করেন গ্রিজম্যান। পিছিয়ে পড়েও ম্যাচ জয় নিশ্চিত করেই মাঠ ছাড়ে তারা।  

ভ্যালেন্সিয়ার মাঠে প্রথমার্ধে গোল আদায় করতে ব্যর্থ হয় উভয় দলই। দুই দলই বেশ কিছু ভালো আক্রমণ করলেও শেষ  পর্যন্ত কাঙ্ক্ষিত গোল বের করতে ব্যর্থ হয় তারা। 

ম্যাচের মূল উত্তেজনা যেন জমে ছিল দ্বিতীয়ার্ধে। বিরতির পর মাঠে নেমেই এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের ৫০ মিনিটে কর্নার থেকে পাওয়া বল হেড দিয়ে জালে পাঠান গ্যাব্রিয়েল পলিস্তা। 

এরপরের সময়টা যেন শুধুই বার্সেলোনার। ম্যাচের ৫৭ মিনিটে পেনাল্টি পায় বার্সেলোনা। বার্সেলোনা হয়ে পেনাল্টি নেন মেসি। তবে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন তিনি। পেনাল্টি ফিরিয়ে দিলেও সেই মুহূর্তেই গোল করে দলকে সমতায় ফেরান মেসি। 

এরপর দলকে এগিয়ে নেয়ার কাজটি করেন গ্রিজম্যান। ম্যাচের ৬৩ মিনিটে দুর্দান্ত এক গোল করে দলকে ২-১ গোলে এগিয়ে নেন তিনি। 

ম্যাচের ৬৯ মিনিটে মেসি আবারও যেন নিজের জাত চেনালেন। ফ্রি কিক থেকে সরাসরি গোল করে নিজের দ্বিতীয় গোলের পাশাপাশি দলকে এগিয়ে নেন ৩-১ গোলে। 

ম্যাচের ৮৩ মিনিটে ভ্যালেন্সিয়ার সোলের একটি গোল করলে এতে কেবল ব্যবধানই কমে, হার এড়াতে পারেনি ভ্যালেন্সিয়া।

এই জয়ের ফলে ৭৪ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে অবস্থান বার্সার। দ্বিতীয় ও প্রথম স্থানে রয়েছে যথাক্রমে রিয়াল মাদ্রিদ ও অ্যাথেলেটিকো মাদ্রিদ। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যাচের চাপে বঙ্গবন্ধু স্টেডিয়ামের 'আর্তনাদ'

ম্যাচের চাপে বঙ্গবন্ধু স্টেডিয়ামের 'আর্তনাদ'

শিরোপা ছোঁয়ার অপেক্ষায় ম্যান সিটি

শিরোপা ছোঁয়ার অপেক্ষায় ম্যান সিটি

অ্যাথলেটিকো মাদ্রিদের `আরও কাছে`  রিয়াল মাদ্রিদ

অ্যাথলেটিকো মাদ্রিদের `আরও কাছে` রিয়াল মাদ্রিদ

মোহামেডানকে বাঁচালো ডিয়াবেটে

মোহামেডানকে বাঁচালো ডিয়াবেটে