সব দিকে এগিয়ে, তবুও হারলো সেভিয়া

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫০ এএম, ০৪ মে ২০২১
সব দিকে এগিয়ে, তবুও হারলো সেভিয়া

ম্যাচ পজিশন, শট, পাস কিংবা পাস এ্যাকুরেসি- সব দিক দিয়েই প্রতিপক্ষ অ্যাাথলেটিক ক্লাবের চেয়ে ঢের এগিয়ে ছিল সেভিয়া। অথচ ম্যাচ শেষে পরাজিত হলো তারা`ই। সোমবার (৩ মে) রাতে লা-লিগার ম্যাচে ঘরের মাঠে প্রতিপক্ষ অ্যাাথলেটিক ক্লাবের কাছে ১-০ গোলে হেরেছে সেভিয়া। 

ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত পুরো ৯০ মিনিটই দাপটের সাথে খেলে সেভিয়া। পুরো ম্যাচে জুড়ে ১৮টি শট নেয় তারা, যেখানে অ্যাথলেটিকের শট ছিল মাত্র ৮টি। পাসের দিক থেকেও এগিয়ে ছিল সেভিয়া। পুরো ম্যাচে ৭১৮টি পাস করে তারা, যেখানে প্রতিপক্ষের পাস ছিল মাত্র ২৪৬টি। 

ম্যাচের পরিসংখ্যানে স্পষ্ট এগিয়ে থাকলেও গোলের খেলা ফুটবলে গোল না পাওয়ায় পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয় সেভিয়াকে। পুরো ম্যাচ জুড়ে আক্রমণ করে গোল বের করতে না পারলেও কাঙ্ক্ষিত গোল ঠিকই পেয়ে যায় অ্যাথলেটিক। 

ম্যাচের একদম শেষ মুহূর্তে (৯০ মিনিট) ইনাকি উইলিয়ামস এর করা গোলে এ্যাওয়ে ম্যাচে জয় নিশ্চিত করে অ্যাাথলেটিক ক্লাব। এই জয়ের ফলে ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের ৯ম স্থানে অবস্থান করছে অ্যাথলেটিক ক্লাব। অন্যদিকে হেরে টেবিলের ৪র্থ স্থানে আছে সেভিয়া।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]

 


শেয়ার করুন :


আরও পড়ুন

ফিটনেস কোচকে দিয়ে নতুন উদ্যোগ বাফুফের

ফিটনেস কোচকে দিয়ে নতুন উদ্যোগ বাফুফের

ম্যাচের চাপে বঙ্গবন্ধু স্টেডিয়ামের 'আর্তনাদ'

ম্যাচের চাপে বঙ্গবন্ধু স্টেডিয়ামের 'আর্তনাদ'

মেসিই বাঁচালো বার্সাকে

মেসিই বাঁচালো বার্সাকে

অ্যাথলেটিকো মাদ্রিদের `আরও কাছে`  রিয়াল মাদ্রিদ

অ্যাথলেটিকো মাদ্রিদের `আরও কাছে` রিয়াল মাদ্রিদ