রহমতগঞ্জের জালে ঢাকার হাফ-ডজন গোল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৫ এএম, ০৮ মে ২০২১
রহমতগঞ্জের জালে ঢাকার হাফ-ডজন গোল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-২০২১ আসরের দ্বিতীয় পর্বে রহমতগঞ্জ এমএফএস-কে ৬-০ ব্যবধানে হারিয়ে দিয়েছে আবাহনী ঢাকা। শুক্রবার (৭ মে) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় বড় ব্যবধানে জয় তুলে নেয় ঢাকার এ ক্লাবটি। ঢাকার হয়ে হ্যাটট্রিক গোল করেছেন হাইতিয়ান ফরোয়ার্ড কারভেন্স ফিলস বেলফোর্ট।

দিনের প্রথম ম্যাচে ২৭তম মিনিটেই এগিয়ে যায় ঢাকা। অবশ্য নিজেদের প্রথম গোলটি এসেছে প্রতিপক্ষে সহায়তা! তাজিকিস্তানের ডিফেন্ডার খুরিশদ বেকনাজরভ আত্মঘাতী গোলে এগিয়ে যায় আবাহনী ঢাকা।
sportsmail24
প্রথমার্ধের মধ্যভাগে এগিয়ে যাওয়ার পর বিরতিতে যাওয়ার আগে আরও দুটি গোলের দেখা পায় ঢাকা। দলের হয়ে প্রথমার্ধেই জোড়া গোল করেন বেলফোর্ট। ম্যাচের ৩৭ ও ৪৩ মিনিটে গোল করে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে ঢাকার হয়ে খেলা হাইতিয়ান ফরোয়ার্ড।

বিরতিতে থেকে ফিরে ৬২তম মিনিটের নিজের হ্যাটট্রিক পূরণ করেন বেলফোর্ট। মামুন মিয়ার পাস থেকে বল পেয়ে গোল আদায় করেন তিনি। নিজের হ্যাটট্রিক পূরণ হওয়ার পর অবশ্য আর গোল করেননি তিনি।
sportsmail24
ম্যাচের ৬৫তম মিনিটে মামুন মিয়া নিজেই গোল করেন। ডান দিক থেকে দূরপাল্লার শটে গোলর স্কোর ৪-০ করেন তিনি। আর রহমতগঞ্জের গায়ে শেষ পেরেক মারেন আফগান ডিফেন্ডার মাসি সাইঘানি। ম্যাচের শেষ দিকে ৮৫তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে বাঁ পায়ের শটে দর্শনীয় গোল করেন তিনি।

এ জয়ে নিজেদের ১৫ ম্যাচে ৯ জয়ে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলে দ্বিতীয় স্থানের উঠে এসেছে আবাহনী ঢাকা। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচে মাত ৩ জয় ও ৫ ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে ৮ নম্বরে রয়েছে রহমতগঞ্জ।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাড়ি ফেরার অপেক্ষায় জীবন

বাড়ি ফেরার অপেক্ষায় জীবন

জয়ের অপেক্ষা বাড়লো আরামবাগের

জয়ের অপেক্ষা বাড়লো আরামবাগের

দেশীয়রাই জেতালো বসুন্ধরাকে

দেশীয়রাই জেতালো বসুন্ধরাকে

রহমতগঞ্জের বিপক্ষে রাসেলের সহজ জয়

রহমতগঞ্জের বিপক্ষে রাসেলের সহজ জয়