কাতারে দু’টি ম্যাচ খেলবে জামাল ভূঁইয়ারা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৭ এএম, ০৯ মে ২০২১
কাতারে দু’টি ম্যাচ খেলবে জামাল ভূঁইয়ারা

বিশ্বকাপ ২০২২ এবং এশিয়ান কাপ বাছাই পর্বের জন্য শনিবার (৮মে) ৩৩ সদস্যের দল  ঘোষণা করে বাফুফে। বর্তমানে চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের দ্বিতীয় লেগের খেলা, যা শেষ হবে মঙ্গলবার (১১ এপ্রিল)। তবে লিগ  শেষ হওয়ার আগেই শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। যে দলের খেলা আগে শেষ হবে সে দলের ডাক পাওয়া খেলোয়াড়েরা আগে ক্যাম্পে যোগ দিবে।

ঢাকার ক্যাম্প শেষ করে ২১ বা ২২মে কাতারের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ। সেখানে গিয়ে কাতারের স্থানীয় দুইটি ক্লাবের সাথে দুইটি ম্যাচ খেলার কথা কাতারকে জানিয়েছে বাফুফে। ২৫ এবং ২৯মে ম্যাচ দুইটি খেলতে ইচ্ছুক বাংলাদেশ। 

এদিকে, আজ (রবিবার, ৯ই মে) দেশে ফেরার কথা রয়েছে জাতীয় দলের হেড কোচ জেমি ডে। একই সাথে এ এফ সি কাপে অংশ নিতে মালদ্বীপের উদ্দেশ্যে আজ দেশ ছাড়বে বসুন্ধরা কিংস। ঘোষিত দলের ১০ ফুটবলারই বসুন্ধরার। এ  এফ সি কাপের ম্যাচ শেষ করে ২১মে মালদ্বীপ থেকে সরাসরি কাতার চলে যাবেন জিকুরা।  

বিশ্বকাপ ২০২২ এবং এশিয়ান কাপ বাছাই পর্বের জন্য ঘোষিত বাংলাদেশ দলঃ 

গোলরক্ষক : আনিসুর রহমান জিকো, শহিদুল আলম সোহেল, আশরাফুল ইসলাম রানা, মিতুল মারমা।

বিশ্বনাথ ঘোষ, রিমন হোসেন, মাসুক মিয়া জনি, রহমত মিয়া, রিয়াদুল হাসান, ইয়াসিন আরাফাত, জামাল ভূঁইয়া, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন, আতিকুজ্জামান, আবু শাহেদ, ইমরান হাসান রিমন, ফয়সাল আহমেদ ফাহিম, হাবিবুর রহমান সোহাগ, রেজাউল করিম, সুমন রেজা, মেহেদী হাসান, মেহেদী হাসান রয়েল, মো. ইমন, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, তপু বর্মন, মোহাম্মদ ইব্রাহিম, তারিক কাজী, সোহেল রানা, সাদ উদ্দিন, মো. আবদুল্লা, মোহাম্মদ জুয়েল।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশ দলে ফুটবলারদের বিশাল বহর

বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশ দলে ফুটবলারদের বিশাল বহর

জামাল ভূঁইয়াদের জালে চট্টগ্রাম আবাহনীর ৫ গোল

জামাল ভূঁইয়াদের জালে চট্টগ্রাম আবাহনীর ৫ গোল

২০২৫ পর্যন্ত নেইমারকে রেখে দিল পিএসজি

২০২৫ পর্যন্ত নেইমারকে রেখে দিল পিএসজি

দ্বিতীয় লেগে অপরাজিত মোহামেডান

দ্বিতীয় লেগে অপরাজিত মোহামেডান