চলছে ক্যাম্প, করোনাক্রান্ত ইব্রাহিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১৮ এএম, ২০ মে ২০২১
চলছে ক্যাম্প, করোনাক্রান্ত ইব্রাহিম

কাতার বিশ্বকাপ বাছাইপর্ব ও এশিয়ান কাপকে সামনে রেখে তৃতীয় দিনের মতো  দলগত অনুশীলন করেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে বুধবার (১৯ মে) সকালে অনুশীলন করেন জামাল ভূঁইয়ারা। এদিন দলের সাথে অনুশীলনে যোগ দেননি ইব্রাহিম খান। 

১৬ মে ক্যাম্পে যোগ দেয়ার পর করোনা পরীক্ষা করানো হয় ফুটবলারদের। দুইদিন পর পাওয়া রিপোর্টে সকলের নেগেটিভ  আসলেও, করোনা রিপোর্ট পজিটিভ আসে ইব্রাহিমের। আপাতত তাকে আইসোলেশনে রাখা হয়েছে। 

এদিকে, বুধবার (১৯ মে) ইব্রাহিমকে ছাড়াই দলগত অনুশীলন করেছে বাংলাদেশের ফুটবলাররা। গুরুত্বপূর্ণ ম্যাচগুলোকে সামনে রেখে নিজেদের ঝালিয়ে নিচ্ছে তারা। 

প্রতিদিনের ন্যায় অনুশীলন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সহকারী কোচ ওয়াটকিস। সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে তিনি দলের ভালো খেলা নিয়ে আশা ব্যক্ত করেন। 

ওয়াটকিস বলেন, 'ফুটবল দলের খেলোয়াড় ও অফিশিয়ালসহ ৪০ জন এর করোনা টেস্ট সম্পন্ন হয়। এতে সকলের ফলাফল করোনা নেগেটিভ এসেছে। শুধু ইব্রাহিম এর ফলাফল করোনা পজিটিভ এসেছে। তবে আমরা আত্মবিশ্বাসী যে, আসন্ন ম্যাচে আমরা ভালো করবো।’

ওয়াটকিসের মতো আত্মবিশ্বাসী দলের অধিনায়ক জামাল ভূঁইয়াও। মঙ্গলবার (১৮ মে) তিনি সাংবাদিকদের বলেছিলেন, ‘দলের সবাই যদি শতভাগ পারফরমেন্স করে তবেই জয় আমাদের হবে'

কাতার বিশ্বকাপ বাছাইপর্ব ও এশিয়ান কাপের ম্যাচকে সামনে রেখে আগামীকালও (বৃহস্পতিবার) অনুশীলন রয়েছে ফুটবলারদের। সকাল ১০টায় ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুশীলন করবে তারা। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 



শেয়ার করুন :


আরও পড়ুন

জয় আমাদেরই হবে : জামাল ভূঁইয়া

জয় আমাদেরই হবে : জামাল ভূঁইয়া

অভিষেক মৌসুমেই চেলসির সেরা খেলোয়াড় মাউন্ট

অভিষেক মৌসুমেই চেলসির সেরা খেলোয়াড় মাউন্ট

দর্শক উপস্থিতিতে চেলসির জয়োল্লাস

দর্শক উপস্থিতিতে চেলসির জয়োল্লাস

১০ জনের সিটিকে হারিয়ে দিল ব্রাইটন

১০ জনের সিটিকে হারিয়ে দিল ব্রাইটন