প্রিমিয়ার লিগের সেরা রোবেন দিয়াজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৪১ পিএম, ০৫ জুন ২০২১
প্রিমিয়ার লিগের সেরা রোবেন দিয়াজ

প্রিমিয়ার লিগে প্রথম মৌসুমেই সেরা খেলোয়াড়ে পুরষ্কার বাগিয়ে নিলেন ম্যানচেস্টার সিটি ডিফেন্ডার রোবেন দিয়াজ। মৌসুমের শুরুতেই নিজেদের ডিফেন্সকে শক্তিশালী করার জন্য ৬৪ মিলিয়ন ইউরোর বিনিময়ে বেনফিকা থেকে রোবেন দিয়াসকে দলে ভিড়ায় ম্যানচেস্টার সিটি।

যে কাজে রোবেন দিয়াসকে দলে ভেড়ানো হয়েছে সে কাজ বেশ ভালো ভাবেই করেছেন এ সেন্টার ব্যাক। দলকে জিতিয়েছেন প্রিমিয়ার লিগ এবং কারাবাও কাপ। চ্যাম্পিয়নস লিগেও করেছেন দুর্দান্ত পারফর্মেন্স।

দূর্দান্ত পারফর্মেন্সের পুরষ্কারও পেয়েছেন তিনি। হয়েছেন প্রিমিয়ার লিগের এবারের মৌসুমের সেরা খেলোয়াড়। ক্রিস্টিয়ানো রোনালদোর পর দ্বিতীয় পর্তুগিজ হিসেবে এ পুরষ্কার পেয়েছেন তিনি। সর্বশেষ মৌসুমে এ পুরষ্কার পেয়েছেন ম্যানচেস্টার সিটির বেলজিয়ান মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনি।

আরও পড়ুন: কেন্দ্রীয় চুক্তিতে আসছেন সাকিব-তাসকিন

প্রিমিয়ার লিগে এ মৌসুমে ৩২ ম্যাচ খেলে ১৫ ম্যাচে ক্লিন শিট রেখেছিলেন রোবেন দিয়াজ। ৩২ ম্যাচে করেছেন ৩৫ টি ইন্টারসেপশন, ২৪ টি ট্যাকেল এবং ২৩ টি ব্লক।

নেমানিয়া ভিদিচ, ভিনসেন্ট কোম্পানি এবং ভার্জিল ফন ডাইকের পর চতুর্থ সেন্টার ব্যাক হিসেবে এ পুরষ্কার পেলেন তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

জুনিয়র সাকিবে ভর করে জিতলো আবাহনী

জুনিয়র সাকিবে ভর করে জিতলো আবাহনী

ইনজুরিতে  ছিটকে গেল সোহেল রানা

ইনজুরিতে ছিটকে গেল সোহেল রানা

ব্রাজিলে কোপা আমেরিকা, খুশি নন ফুটবলাররা

ব্রাজিলে কোপা আমেরিকা, খুশি নন ফুটবলাররা

মেয়াদ বাড়লো চেলসি কোচ টমাস টুখেলের

মেয়াদ বাড়লো চেলসি কোচ টমাস টুখেলের