অনিশ্চিত কোপা আমেরিকার দল দিল ব্রাজিল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০২ পিএম, ১০ জুন ২০২১
অনিশ্চিত কোপা আমেরিকার দল দিল ব্রাজিল

শুরুর দিকে কিছুটা শঙ্কা থাকলেও প্যারাগুয়েকে হারানোর পর কোপা আমেরিকায় ব্রাজিলের খেলা নিয়ে যে অনিশ্চয়তা ছিল তা দূর হয়ে যায়। আর তাই কোপা আমেরিকার জন্য চূড়ান্ত দল ঘোষণা করে ব্রাজিলের ফুটবল ফেডারেশন। এর আগে বুধবার (৯ জুন) কাসেমিরো, নেইমার, গ্যাব্রিয়েল জেসুসরা কোপা আমেরিকায় ব্রাজিলের অংশগ্রহণের ব্যাপারটি নিশ্চিত করে।

কোপা আমেরিকার জন্য ঘোষিত ২৪ সদস্যের দলে বড় কোন চমক রাখেনি ব্রাজিলের কোচ তিতে। বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে যারা ছিলেন তাদেরকে রেখেই দল ঘোষণা করে তিতে। পরিচিত ফুটবলাররাই স্থান পেয়েছে তিতের দলে, তবে ইনজুরির কারণে জায়গা হয়নি ডানি আলভেজের। তার পরিবর্তে তিতের দলে সুযোগ হয়েছে এমারসনের।

বিশ্বকাপ বাছাইপর্বে দলে থাকলেও কোপা আমেরিকায় সুযোগ মিলেনি ডিফেন্ডার লুকাস ভেরিসিমোর। তার পরিবর্তে ডাক পেয়েছেন ফিলিপে। গত কোপাতে খেলা মার্সেলো এবং ফিলিপ কুতিনহোরও সুযোগ হয়নি এবারের আসরে। এছাড়াও জায়গা হয়নি লিডস ইউনাইটেডের হয়ে দুর্দান্ত খেলা রাফিনহোর।

গোলরক্ষক: আলিসন (লিভারপুল), ওয়েভারতন (পালমেইরাস), এডেরসন (ম্যানচেস্টার সিটি)

ডিফেন্ডার: দানিলো (জুভেন্টাস), এমারসন (রিয়াল বেটিস), ফেলিপে (অ্যাটলেটিকো মাদ্রিদ), আলেক্স সান্দ্রো (জুভেন্টাস), রেনান লোদি (অ্যাটলেটিকো মাদ্রিদ), এদের মিলিতাও (রিয়াল মাদ্রিদ), চিয়াগো সিলভা (চেলসি), মার্কিনিয়োস (পিএসজি)

মিডফিল্ডার: কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফাবিনিয়ো (লিভারপুল), ফ্রেড (ম্যানচেস্টার ইউনাইটেড), লুকাস পাকুয়েটা (অলিম্পিক লিও), ডগলাস লুইস (অ্যাস্টন ভিলা), এভেরটন রিবেইরো (ফ্লামেঙ্গো)

ফরোয়ার্ড: এভেরতন (বেনফিকা), রবের্তো ফিরমিনো (লিভারপুল), গাব্রিয়েল বারবোসা (ফ্লামেঙ্গো), গাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), নেইমার (পিএসজি), ভিনিসিউস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), রিশার্লিসন (এভারটন)।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সামনে ওমান বাধা, অনুশীলনে সতর্ক বাংলাদেশ

সামনে ওমান বাধা, অনুশীলনে সতর্ক বাংলাদেশ

ওমানের বিপক্ষে জামালসহ তিন ফুটবলার ‘নিষিদ্ধ’

ওমানের বিপক্ষে জামালসহ তিন ফুটবলার ‘নিষিদ্ধ’

আবারও করোনার হানা স্পেন শিবিরে

আবারও করোনার হানা স্পেন শিবিরে

তবুও এগিয়ে যেতে হবে, এটাই জীবন : জামাল ভূঁইয়া

তবুও এগিয়ে যেতে হবে, এটাই জীবন : জামাল ভূঁইয়া