ফ্রিতে বার্সায় যোগ দিচ্ছেন ডিপে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:২৩ এএম, ১৮ জুন ২০২১
ফ্রিতে বার্সায় যোগ দিচ্ছেন ডিপে

গেল মৌসুমটা ভালো কাটেনি বার্সেলোনার। আর তাই নতুন মৌসুমকে সামনে রেখে দল গুছানোতে ব্যস্ত সময় পার করছে কাতালানরা। নেদারল্যান্ডসের সাবেক তারকা ফুটবলার ও কোচ রোনাল্ড কোম্যান বার্সেলোনার কোচের দায়িত্ব নেয়ার পর থেকেই দলটি ডাচ ফুটবলারের দিকে হাত বাড়াচ্ছে। গিনি উইনালদামকে দলে ভেড়াতে না পারলেও নতুন এক ডাচ ফুটবলারকে দলে নিলো বার্সেলোনা।

বার্সা কোচ কোম্যানের শুরু থেকেই আগ্রহ ছিল ডাচ ফুটবলার মেম্ফিস ডিপের উপর। গত মৌসুমেও তাকে দলে ভেড়াতে চেয়েছিল। কিন্তু অর্থ সংকটে সেবার তাকে দলে নিতে পারেনি বার্সা। তবে, এবার আর অর্থ নয়, ফ্রিতেই তাকে পাচ্ছে বার্সেলোনা।

ফরাসী ক্লাব অলিম্পিক লিওঁর সাথে চুক্তি শেষ হওয়ায় ফ্রিতেই তাকে দলে ভেড়াতে পারছে কাতালানরা। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বার্সা কোচ জানিয়েছেন, ডিপের সাথে চুক্তি সম্পন্ন। চুক্তি স্বাক্ষর বাকি যেটা অতি দ্রুতই হয়ে যাবে।

এর আগে গিনি উইনালদামকে দলে ভেড়ানোর চেষ্টা করে বার্সা। চুক্তির একদম শেষ প্রান্তে গিয়েও তাকে ধরে রাখতে পারেনি। ফরাসি ক্লাব পিএসজি মোটা অংক দিয়ে তাকে দলভুক্ত করে নেয়।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 



শেয়ার করুন :


আরও পড়ুন

নারী ফুটবল লিগের ২য় পর্বের  সূচি প্রকাশ

নারী ফুটবল লিগের ২য় পর্বের সূচি প্রকাশ

নার্সের দাবি খুন হয়েছেন ম্যারাডোনা

নার্সের দাবি খুন হয়েছেন ম্যারাডোনা

দেশে ফিরলো জামাল ভূঁইয়ারা

দেশে ফিরলো জামাল ভূঁইয়ারা

রিয়াল-রামোসের ১৬ বছরের সম্পর্কের ইতি

রিয়াল-রামোসের ১৬ বছরের সম্পর্কের ইতি