রাফির মাথায় ছয়টি সেলাই

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ১৫ জুলাই ২০২১
রাফির মাথায় ছয়টি সেলাই

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে মাঠে আঘাত পাওয়া সাইফ স্পোর্টিং ক্লাবের ডিফেন্ডার ও সহ-অধিনায়ক রিয়াদুল হাসান রাফির মাথায় ছয়টি সেলাই পড়েছে। তবে গুরুতর কোন সমস্যা না থাকায় হাসপাতাল থেকে তাকে রিলিজ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে সাইফ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান স্পোর্টসমেইল২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্পোর্টসমেইল২৪.কম-কে তিনি বলেন, ‌‘রাফির মাথায় ছয়টি সেলাই লেগেছে। সেলাই এবং প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকরা তাকে হাসপাতাল থেকে রিলিজ দিয়েছেন। আপাতত তাকে বিশ্রামে থাকতে হবে।’

এর আগে দুপুরে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে শেখ জামালের বিপক্ষে খেলতে নেমে মাঠেই গুরুতর আহত হন রিয়াদুল হাসান রাফি। ম্যাচের ৩০তম মিনিটে উড়ে আসা একটি বলে হেড করতে গেলে শেখ জামালের মিডফিল্ডার সিল্লাহর মাথার সাথে রাফির মাথা সজোড়ে ধাক্কা লাগে।

ধাক্কা খেয়ে দু’জনেই মাটিতে লুটিয়ে পড়েন। মাঠেই তাৎক্ষণিকভাবে রাফির মাথায় ব্যান্ডেজ করা হয়। একই ঘটনায় সিল্লাহও আঘাত পেলেও তাকে হাসপাতালে নেওয়া প্রয়োজন হয়নি।

রিয়াদুল হাসান রাফিকে মাঠ থেকে দ্রুত ইসলামিয়া ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসকরা মাথায় ছয়টি সেলাই দেন। বর্তমানে তাকে বিশ্রামে থাকতে হবে। সাইফ স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে রিয়াদুল হাসান রাফির দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে।

এদিকে, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রাফির আঘাত পাওয়ার ম্যাচে শেখ জামালের বিপক্ষে ২-১ গোলে হেরে গেছে সাইফ স্পোর্টিং ক্লাব। ৪৫+৩ মিনিটে ওমর জোবে এবং ৭৬তম মিনিটে ওটাবেক একটি করে গোল করেন। অন্যদিকে, ৫৫তম মিনিটে পেনাল্টি শট থেকে সাইফ স্পোর্টিং ক্লাবের পক্ষে একমাত্র গোলটি করেন ওকোলি।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বসুন্ধরা কিংসেই থাকছেন রবসন

বসুন্ধরা কিংসেই থাকছেন রবসন

কোপা-ইউরো থেকে দেশের ফুটবলাররা কিছু শিখেছে : আশা বাফুফে সভাপতির

কোপা-ইউরো থেকে দেশের ফুটবলাররা কিছু শিখেছে : আশা বাফুফে সভাপতির

ইউরোর সেরা গোলদাতা প্যাট্রিক শিক

ইউরোর সেরা গোলদাতা প্যাট্রিক শিক

কুমিল্লাকে ৬ গোলে হারিয়ে শিরোপা নিশ্চিত করলো বসুন্ধরা

কুমিল্লাকে ৬ গোলে হারিয়ে শিরোপা নিশ্চিত করলো বসুন্ধরা